• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনাকালের দুঃসময়ে মহিলা ড্রাইভারের নিঃস্বার্থভাবে সাহায্যের কাহিনি তুলে ধরলেন লক্ষ্মণ

  • |

করোনায় জীবন বাজি রেখে প্রতিদিন দেশবাসীকে সুস্থ করে তোলায় চিকিৎসক বা স্বাস্থ্যকর্মীরা লড়াই চালাছেন। যে লড়াইকে কুর্ণিশ করছে দুনিয়া। বিভিন্ন প্ল্যাটফর্মে সমাজের পরিচিত ব্য়ক্তিরা ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের এই সেবাকে তুলে ধরে প্রশংসা করেছেন। এবার বাকিদের থেকে একটু অন্যভাবে এক করোনা যোদ্ধার অবদানকে তুলে ধরলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ।

মিথ্যা ঘটনা

মিথ্যা ঘটনা

ইয়াসের উসমানের কথায়, এটা ভুল কথা। আমার বইতে এমন কোনও কথা লেখা নেই। মানুষে সম্ভবত বইটা ঠিক করে পড়েনি।

করোনা লড়াইয়ে সামিল এক মহিলা ড্রাইভার

করোনা লড়াইয়ে সামিল এক মহিলা ড্রাইভার

লক্ষ্মণ এক মহিলা ড্রাইভারের সঙ্গে বিশ্ববাসীর পরিচয় করিয়ে দিয়েছেন। ইচে লাইবি নামের একজন মহিলা ড্রাইভার অটো চালান। মহিলা এই অটো ড্রাইভারও কোভিড যোদ্ধা হিসেবে করোনা লড়াইয়ে সামিল।

জমিন আসমান

জমিন আসমান

রেখা এবং সঞ্জয় দত্ত একটি ছবির জন্য একসঙ্গে কাজ করছিলেন সম্ভবত জমিন আসমান (১৯৮৪)। তখন তাদের সম্পর্ক নিয়ে একরকম গুজব শুরু হয়েছিল।

করোনাকালে মহিলা চালকেরও অবদান কম নয়!

করোনাকালে মহিলা চালকেরও অবদান কম নয়!

করোনাকালের দুঃসময় এই মহিলা ড্রাইভার নিঃস্বার্থভাবে মানুষকে সাহায্য করছেন। করোনার বিরুদ্ধে এই লড়াইয়ে তাঁর অবদান কম কিছু নয় বলে লক্ষ্মণ মন্তব্য করেন।

রেখা-সঞ্জয় দত্ত বিয়ে

রেখা-সঞ্জয় দত্ত বিয়ে

সেই সময় কেউ কেউ বলছিলেন দুজনে রেখা ও সঞ্জয় দত্ত গোপনে বিয়ে করেছে। এই গুজব এতটাই গুরুগম্ভীর হয়ে গিয়েছিল যে সঞ্জয় দত্ত প্রকাশ্যে এই ঘটনাকে মিথ্যা বলতে বাধ্য হয়েছিলেন।

লক্ষ্মণ যা জানালেন

লক্ষ্মণ যা জানালেন

এক পোস্টে দেশের প্রাক্তন ক্রিকেটার লক্ষ্মণ জানিয়েছেন, ইম্ফলে অটো চালিয়ে ইচে জীবিকা নির্বাহ করেন। সেই তিনিই সারা রাত অটো চালিয়ে একজন নার্সকে বাড়ি পৌঁছে দিয়েছিলেন। এটি মার্চ মাসের ঘটনা। সেই সময় সারা দেশে করোনার কারণে লকডাউন জারি হয়েছিল। ঐ নার্স রুগীদের সেবা করতে গিয়ে নিজেও ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। কিন্তু চিকিৎসার পর তিনি সুস্থ হয়ে ওঠেন। দীর্ঘদিন তিনি বাড়ি যেতে পারছিলেন না। তাই সেরে উঠে বাড়ি যাবেন বলে ঠিক করেন। কিন্তু তিনি যখন বাড়ি যাবেন সিদ্ধান্ত নেন, সেই সময় দেশে লকডাউন শুরু। লকডাউনের জন্য সবরকম যানবাহন চলাচল বন্ধ ছিল। তিনি দু চারজনকে অনুরোধ করেন যেন তাঁকে বাড়ি পৌঁছে দেওয়া হয়। কিন্তু কেউ তাঁকে সাহায্য করেননি। অবশেষে এই মহিলা ড্রাইভার তাঁকে সাহায্য করে।

অভিনয়

অভিনয়

জমিন আসমান ছবিতে রেখা সঞ্জয় দত্ত ছাড়া অভিনয় করেছিলেন শশী কাপুর, ঋষি কাপুর, রাখী, অনিতা রাজ

মহিলাকে পুরস্কৃত করেছে ইম্ফল সরকার

মহিলাকে পুরস্কৃত করেছে ইম্ফল সরকার

করোনাকালে ইচে ঐ নার্সকে সারা রাত অটো চালিয়ে ১৪০ কিমি দূরে বাড়ি পৌঁছে দিয়েছিলেন। এবার মহিলা অটো ড্রাইভারের প্রশংসা করলেন লক্ষণ। রাজ্যের মুখ্যমন্ত্রী এন বীরেন সিংহ করোনা যোদ্ধা নার্সকে সাহায্য করার জন্য ইচেকে এক লক্ষ্য দশ হাজার টাকার আর্থিক পুরষ্কার দিয়েছেন।

English summary
Indian Former Cricketer vvs laxman shares story of a women auto driver from imphal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X