• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিরাট-স্টোকস কথা কাটাকাটির কারণ জানালেন সিরাজ

মোতেরায় সিরিজের চতুর্থ তথা শেষ টেস্টেও দাপট দেখাচ্ছে ভারত। ইংল্যান্ডের ২০৫ রানের জবাবে প্রথম দিনের শেষে প্রথম ইনিংসে ভারতের স্কোর ১ উইকেটে ২৪। অক্ষর প্যাটেল ও রবিচন্দ্রন অশ্বিনের মোট ৭ উইকেট নেওয়া, সিরাজের আগুনে বোলিংয়ের মধ্যেও ম্যাচে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়। দুই আম্পায়ার এগিয়ে গিয়ে তা না থামালে জল আরও গড়াতেই পারত। ম্যাচের ১৩ ওভারের শেষে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন ভারত অধিনায়ক বিরাট কোহলি ও এই টেস্টে ইংল্যান্ডের হয়ে সর্বাধিক রান করা বেন স্টোকস।

বিরাট-স্টোকস কথা কাটাকাটির কারণ জানালেন সিরাজ

গণ্ডগোলের সূত্রপাত ম্যাচের ১৩ ওভারের শেষে। ৩০ রানে ৩ উইকেট পড়ার পর ব্যাট করতে নামেন স্টোকস। ইংল্যান্ড শিবিরের তরফে জানানো হয়েছে, পেটের গণ্ডগোলের সমস্যা নিয়েই এই টেস্টে খেলছেন স্টোকস। চলতি সপ্তাহের গোড়াতেই পেটের সমস্যায় এর আগে ভুগেছেন ইংল্যান্ডের সহকারী কোচ পল কলিংউড এবং স্ট্রেংথ অ্যান্ড কন্ডিশনিং কোচ ড্যাজ ভেনেস। ম্যাচের ১৩তম ওভারে সিরাজ স্টোকসকে বল করতে গিয়ে শেষ বলে বাউন্সার দেন। নতুন ওভার শুরুর আগে দেখা যায় স্টোকসের দিকে এগিয়ে যাচ্ছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। মাঠের মধ্যেই বিরাটের সঙ্গে স্টোকস কিছুটা সময় কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। তবে সময়মতো এগিয়ে গিয়ে দুজনকেই সরিয়ে দেন আম্পায়ার নীতীন মেনন ও বীরেন্দ্র শর্মা। তাঁদের ভূমিকার প্রশংসা করে প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাভাসকর, সঠিক সময়ে আম্পায়াররা যথাযথ পদক্ষেপ করেছেন। নাহলে বিষয়টা আরও বাড়তে পারতো।

এদিনের ম্যাচের শেষে মহম্মদ সিরাজ পরিষ্কার জানান, বাউন্সার দেওয়ার পর আমাকে গালিগালাজ করেছিলেন বেন স্টোকস। তা বিরাটকে বলতেই তিনি গিয়ে পরিস্থিতি সামাল দেন। এর বেশি কিছু বলতে চাননি জো রুট ও জনি বেয়ারস্টোর মতো দুটি মূল্যবান উইকেট তুলে নেওয়া সিরাজ। তিনি বলেন, আমরা দুই জোরে বোলার খেলছি। তাই ব্যাটিং সহায়ক পিচে রোটেশন অনুযায়ী বল করতে হতো। বিরাট আমাকে বলেন, ইশান্ত যে প্রান্ত থেকে বল করছেন সেদিক থেকে বল করতে। সেটা আমার কাজেও লাগে, বল মুভ করছিল। অস্ট্রেলিয়া বা দেশের মাটিতে যখনই বল করি নিজের সেরাটা দিতে প্রস্তুত থাকি। সব সময় নিজেকে বলি ঠিক জায়গায় বল করতে হবে। আগামীকালের রণকৌশল কী হবে তা জানতে চাইলে সিরাজ বলেন, দুই দিন ব্যাট করাই আমাদের লক্ষ্য।

English summary
India vs England Fourth Test at Motera in Ahmedabad. There as a heated exchange between Virat Kohli and Ben Stokes. Siraj Says Ben Stokes Abused Me But Virat Handled The Situation.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X