• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মুম্বইয়ের নেতৃত্বে অজিঙ্ক রাহানে, দলে তারকার ছড়াছড়ি

Google Oneindia Bengali News

আসন্ন সৈয়দ মুস্তাক আলি ট্রফি'র জন্য মুম্বইয়ের অধিনায়ক হিসেবে বেছে নেওয়া হল অজিঙ্ক রাহানে'কে। সদ্য সমাপ্ত দলীপ ট্রফি জয়ী মুম্বই দলের অধিনায়ক ছিলেন রাহানে। এ বার টি-২০ ফরম্যাটে অধিনায়কত্বের দায়িত্ব পালন করতে চলেছেন ভারতীয় টেস্ট দলের প্রাক্তন সহ অধিনায়ক।

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মুম্বইয়ের নেতৃত্বে অজিঙ্ক রাহানে, দলে তারকার ছড়াছড়ি

মুম্বইয়ের দলে রয়েছে একের পর এক তারকা যাদের মধ্যে বেশ কিছু খেলোয়াড় আন্তর্জাতিক ক্রিকেটে ভারতের জার্সিতে খেলেছে। দলে সুযোগ পেয়েছেন পৃথ্বী শ, যশস্বী জসওয়াল, সরফরাজ খান, শার্দূল ঠাকুর, ধবল কুলকার্নি, তুষার দেশপাণ্ডে, শামস মুলানি, তনুশ কটিয়ান। সানিল আনকোলার নেতৃত্বে এই দল বেছে নিয়েছে মুম্বই ক্রিকেট অ্যাসোসিেশনের সিনিয়র সিলেকশন কমিটি। অলরাউন্ডার শিবম দুবেও সুযোগ পেয়েছেন এই দলে। উইকেটরক্ষক হিসেবে দলে রয়েছেন হার্দিক তামোরে।

সৈয়দ মুস্তাক আলি ট্রফি'তে গ্রুপ 'এ'-তে মুম্বই ছাড়া রয়েছে রাজস্থান, মধ্যপ্রদেশ, অসম, রেলওয়েজ, উত্তরাখণ্ড, বিদর্ভ, মিজোরাম। প্রতিযোগী শুরু হওয়ার আগে ২ অক্টোবর আহমেদাবাদের উদ্দেশ্যে রওনা দেবে মুম্বই দল। তিনটি অনুশীলন ম্যাচ খেলবে মু্ম্বই প্রতিযোগীতা শুরুর আগে গুজরাত এবং রাজস্থানের বিরুদ্ধে। সেখান থেকে সড়ক পথে দল পৌঁছবে রাজকোটে।

মুম্বই:

অজিঙ্ক রাহানে (অধিনায়ক), যশস্বী জসওয়াল, পৃথ্বী শ, সরফরাজ খান, শার্দূল ঠাকুর, শামস মুলানি, তানুশ কোটিয়ান, হার্দিক তামোর (উইকেটরক্ষক), প্রশান্ত সোলাঙ্কি, ধবল কুলকার্নি, তুষার দেশপাণ্ডে, শিবম দুবে, আমন খান, সিরাজ পাটিল, মোহিত আওয়াস্তি

চিঠি ফিফা সভাপতিকে, হাইপ্রোফাইল এই দলকে বিশ্বকাপ থেকে বের করে দেওয়ার দাবি তুলল মানবাধিকার কমিশন চিঠি ফিফা সভাপতিকে, হাইপ্রোফাইল এই দলকে বিশ্বকাপ থেকে বের করে দেওয়ার দাবি তুলল মানবাধিকার কমিশন

English summary
India International Ajinkya Rahane to lead Mumbai in Syed Mushtaq Ali Trophy 2022. Prithvi Shaw, Shivam Dube, Sarfraz Khan are in the squad.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X