• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিবাহবার্ষিকীর পরের দিনই বাবা হলেন ভুবনেশ্বর কুমার, ঘরে এল কন্যা সন্তান

বিবাহবার্ষিকীর পরের দিনই বাবা হলেন ভুবনেশ্বর কুমার, ঘরে এল কন্যা সন্তান
Google Oneindia Bengali News

বিবাহবার্ষিকীর পরের দিনেই সুখবর আসল ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমারের বাড়িতে। বুধবার ভুবনেশ্বর প্রথম বাবা হলেন। তাঁর স্ত্রী নুপূর দিল্লির বেসরকারি হাসপাতালে এদিন এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন।

Recommended Video

বিরাট-রোহিতকে ছাড়াই কিউই বধে প্রস্তুত অজিঙ্কা-রাহুলের টিম ইন্ডিয়া

বিবাহবার্ষিকীর পরের দিনই বাবা হলেন ভুবনেশ্বর কুমার, ঘরে এল কন্যা সন্তান


ভুবনেশ্বর ও নুপূর ২০১৭ সালের ২৩ নভেম্বর মিরুটে বিয়ে করেন। ভুবনেশ্বর ও নুপূর দুজনেই ছোটবেলার বন্ধু ছিলেন এবং দুজনেই পরে বিয়ে করেন। এই দম্পতি তাঁদের চতুর্থতম বিবাহবার্ষিকীর পরের দিনই এই সুখবরটি দেন তাঁদের ভক্তদের উদ্দেশ্যে। স্ত্রী নূপুরের সঙ্গে দিল্লিতে রয়েছেন ভুবনেশ্বর কুমার।

সদ্যসমাপ্ত টি-২০ বিশ্বকাপে আহামরি পারফরম্য়ান্স করতে পারেননি ভারতীয় পেসার ভুবি। তবে তাঁর সুইং সামলাতে বিশ্বের তাবর ব্যাটাররাও হিমশিম খেয়ে যান। গত রবিবারও সিনিয়র এই পেসার কলকাতায় ছিলেন, টি২০ বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলার জন্য। সিরিজে তিনি তিনটি উইকেট পেয়েছিলেন।

২০২১ সালে ভুবনেশ্বর কুমারকে খুবই কঠিন সময়ের মধ্য দিয়ে যেতে হয়েছে। তাই অবশ্যই এই খবরটি তাঁর কাছে খুশির সংবাদই বটে। মিরুটের পেসার তাঁর বাবাকে এ বছরের মে মাসে হারিয়েছেন। লিভার ক্যান্সারে ভুগে মারা যান ভুবির বাবা। ভুবনেশ্বর কুমার নিজে অবশ্য এখনও বাবা হওয়ার সুখবর ভক্তদের সঙ্গে শেয়ার করেননি। মেরঠের এক ক্রিকেট অ্যাকাডেমির কোচ এই খবর সবার আগে প্রকাশ্যে আনেন।

মঙ্গলবার ভুবি ও নুপুরের বিবাহবার্ষিকী ছিল। বিবাহবার্ষিকীর পরদিনই তাঁদের ঘরে কন্যাসন্তান এল। ফলে এবার বিবাহবার্ষিকী তাঁদের কাছে সত্যিই স্পেশাল হয়ে রইল। চলতি বছরে বাবা হয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও উমেশ যাদব।

English summary
india fast bowler bhuvneshar kumar and his wife nupoor blessed with baby girl
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X