• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাঁটুমুড়ে বসে প্রোপজেই ক্লিনবোল্ড রীতিকা, কেমন ছিল 'হিটম্যান' রোহিতের প্রেম কাহিনী?

Google Oneindia Bengali News

কল্পনার রূপকথা থেকে কোনও অংশে কম নয় ময়দানের হিটম্যান রোহিত শর্মা এবং তাঁর স্ত্রী রীতিকা সচদেহর প্রেম কাহিনী।
ভারতীয় ক্রিকেট দলে এই মুহূর্তের স্কিপার ও অন্যতম সেরা অলরাউন্ডার রোহিত শর্মা। এক কথায় তাকে হিটম্যান বলেও জানেন অনেকে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের মধ্যে কম জল্পনা নেই। একাধিক বিতর্ক তার পিছু করলেও স্ত্রী রীতিকা ও মেয়েকে নিয়ে তাঁর সুখের সংসার। স্ত্রী রীতিকার সঙ্গে বন্ধুত্ব দিয়ে শুরু হয়েছিল সম্পর্ক। বন্ধুত্ব ধীরে ধীরে ভালবাসায় পরিনত হয়। ইভেন্ট ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করেছেন। তিনি কয়েক বছর ধরে স্পোর্টস ইভেন্ট ম্যানেজার হিসেবে কাজ করেন তিনি। ভালোবাসার সম্পর্ককে মান্যতা দিয়ে বিয়েও করেন রোহিত।

স্পোর্টস ম্যানেজার থেকে ঘরণী

স্পোর্টস ম্যানেজার থেকে ঘরণী

স্পোর্টস ইভেন্ট ম্যানেজার হিসেবে কাজ করার সময় থেকে সম্পর্কের সূচনা হয় রোহিত শর্মা ও রীতিকা সচদেহর । রোহিত শর্মার সঙ্গে বিয়ের আগে রোহিতের স্পোর্টস ম্যানেজার হিসেবে কাজ করেছেন রীতিকা। সেই সম্পর্কই ধীরে ধীরে বিবাহে পরিণত হয়। সম্পর্কের সূচনা হয়েছিল বন্ধুত্ব দিয়ে। বন্ধুত্ব এতটাই গাঢ় ছিল,যা ধীরে ধীরে ভালবাসায় পরিনত হয়। বন্ধুত্ব ভালোবাসার সব কিছু নিয়েই সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন ভারতীয় ক্রিকেট দলের হিটম্যান রোহিত শর্মা। সূত্রের খবর, বিবাহের আগে ৬ বছর কোর্টশিপ করেছিলেন রোহিত শর্মা ও তাঁর তৎকালীন প্রেমিকা তথা বর্তমান স্ত্রী রীতিকা। এই ছয় বছর দুজন দুজনকে ভালোমতোই সময় দিয়েছেন। একে অপরকে চিনে নিতে, জেনে নিতে এই কোর্টশিপের সিদ্ধান্ত নিয়েছিলেন দুজন।

বিবাহের প্রস্তাব

বিবাহের প্রস্তাব

ছয় বছর একসঙ্গে সময় কাটানোর পর ২০১৫ সালে রীতিকাকে বিবাহের প্রস্তাব দেন রোহিত। রীতিকার সামনে হাঁটুমুড়ে মাটিতে বসে বিবাহের প্রস্তাব দিয়েছিলেন রোহিত। মুম্বাইয়ের বোরিভ্যালি স্পোর্টস ক্লাবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন রোহিত। সেইখানেই নিজের ব্যক্তিগত জীবনের সূচনাও করেছিলেন তিনি। ওই ক্লাবেই রীতিকাকে ভালোবাসার কথা বলেছিলেন রোহিত।

 বন্ধুত্ব প্রেম ও পরিণয়

বন্ধুত্ব প্রেম ও পরিণয়

বন্ধুত্বের সম্পর্ক যে ধীরে ধীরে ভালবাসায় পরিনত হয়েছে তা বুঝতে পারছিল না রীতিকারও। বিয়ের প্রস্তাবে রাজি হতে মোটেই বেশি সময় নেননি রীতিকা। অবশেষে ২০১৫ সালের ১৩ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন রোহিত শর্মা ও রীতিকা সচদেহ। ২০১৫ সালের জুন মাসে এনগেজমেন্ট হয় দুজনের। সেই বছর ডিসেম্বরেই মুম্বইয়ের 'তাজ ল্যান্ডস' হোটেলে চার হাত এক হয়। আমন্ত্রিতদের তালিকায় ছিলেন ক্রিকেট, বলিউড এবং শিল্পজগতের বিশিষ্ট ব্যক্তিত্বরা।

জীবনে নতুন সদস্য

জীবনে নতুন সদস্য

ময়দানের হিটম্যান হন কিংবা বাড়িতে গৃহকর্তা, সব ভূমিকাতেই চার-ছক্কা হাঁকাতে ওস্তাদ রোহিত। বিবাহিত জীবনে তাঁরা অত্যন্ত সুখী দম্পতি হিসেবেই সকলের কাছে পরিচিত। ২০১৮ সালে তাঁদের জীবনে নতুন সদস্য আসে। জন্ম নেয় রোহিত ও রীতিকার কন্যা সন্তান সামাইরা। রোহিতের সঙ্গে ব্রিটিশ মডেল সোফিয়ার সম্পর্ক নিয়ে অনেক জল ঘোলা হয়েছিল। কিন্তু রোহিত ও রীতিকার সম্পর্কে তা কোনও প্রভাব ফেলতে পারেনি।

English summary
how was the love story of hitman rohit sharma and his wife ritika sajdeh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion