• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহিলা বিগ ব্যাশ টি২০: ক্যাঙ্গারুর দেশে ঝড় তুললেন হরমনপ্রীত ও মান্ধানা!

রবিবার (৯ ডিসেম্বর), অস্ট্রেলিয়ায় সব ভারতীয় ক্রিকেটারেরই দিনটা দারুণ গেল। অ্যাডিলেড ওভালে টেস্টে পুরুষদের দল চেপে ধরল অস্ট্রেলিয়াকে, আর মহিলা বিগ ব্যাশ টি২০ লিগে নিজ নিজ দলকে অর্ধশতরান করে জেতালেন ভারতের মহিলা টি২০ দলের অধিনায়িকা হরমনপ্রিত ও তাঁর ডেপুটি স্মৃতি মান্ধানা।

নর্থ সিডনি ওভাল গ্রাউন্ডে, হরমনপ্রিতের ২৬ বলে ঝোড়ো ৫৬ রানের দৌলতে তাঁর দল সি়ডনি থান্ডার, ব্রিসবেন হিটের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯২ রান তোলে। জবাবে ব্রিসবেন হিট ব্যাট করতে নেমে ১৮.৫ ওভারে ১৬৪ রান তুলে অলআউট হয়ে যায়। মিতালি রাজকে নিয়ে সাম্প্রতিক বিতর্ক কিন্তু হরমনপ্রিতের খেলায় বিন্দুমাত্র ছার ফেলেনি। তিনি এদিন ৬টি চার ও ৩টি ছয় মারেন।

সিডনির দলের পক্ষে তিনিই সর্বোচ্চ রান করেন। তিন নম্বরে ব্যাট করতে নেমে তিনি প্রথমে নাওমি স্টালেনবার্গ (১০)-এর সঙ্গে ৪১ রানের ও পরে চতুর্থ উইকেটে দলের অধিনায়িকা অ্যালেক্স ব্ল্যাকওয়েল (৩৩*)-এর সঙ্গে ৫৩ রানের জুটি গড়েন।

মান্ধানাও তাঁর দল হোবার্ট হারিকেনস-এর হয়ে সর্বোচ্চ স্কোর করেন। ওয়েস্ট পার্ক ওভালে ৪১ বলে ৬৯ রানের ইনিংস খেলে তিনি তাঁর দলকে মেলবোর্ন স্টার্স-এর বিরুদ্ধে ৬ উইকেটে ১৯৬ রানে পৌঁছে দেন। হরমনপ্রিতের মতো বিধ্বংসী না হলেও তিনি তাঁণর ইনিংসে মোট ১৩টি চার রয়েছে। মেলবোর্ন স্টার্স জবাবে ১৬.৫ ওভারে ১২৪ রানে অলআউট হয়ে যায়।

English summary
Harmanpreet, Mandhana have smashed match-winning fifties for their respective sides in Women's Big Bash T20.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X