• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: ফের কোভিডের হানা দিল্লি ক্যাপিটালসের শিবিরে

Google Oneindia Bengali News

বেশি দিন স্থায়ী হল না স্বস্তি। কয়েক সপ্তাহ সমস্ত কিছু ঠিকঠাক চলার পর আবারও কোভিডের কবলে পড়ল দিল্লি ক্যাপিটালস। শিবিরের একজন ক্রিকেটারের নতুন করে কোভিড হওয়ার খবর সামনে এসেছে। এখন ফ্রাঞ্চাইজিটির পক্ষ থেকে কোভিড আক্রান্ত ক্রিকেটারের না জানালেও, সূত্রের খবর, এক নেট বোলার কোভিডে আক্রান্ত হয়েছেন।

IPL 2022: ফের কোভিডের হানা দিল্লি ক্যাপিটালসের শিবিরে

জানা যাচ্ছে, যেই নেট বোলার কোভিড আক্রান্ত হয়েছেন, তাঁর সঙ্গে একই রুমে থাকতেন দিল্লির অপর এক জন বোলাও। দলের তরফ থেকে কোভিড আক্রান্ত ক্রিকেটারের পাশাপাশি ওই বোলারটিকেও রাখা হয়েছে নিভৃতবাসে।

আইপিএল-এর নিয়ম অনুযায়ী, দিল্লি ক্যাপিটালসের শিবিরের প্রত্যেকের ফের কোভিড টেস্ট করা হবে এবং যতক্ষণ না পর্যন্ত সেই টেস্টের রিপোর্ট আসছে, ততক্ষণ নিজেদের ঘরের মধ্যেই আটকে থাকতে হবে ক্রিকেটার এবং টিম ম্যানেজমেন্টের অন্যান্য সদস্যদের। রবিবার সন্ধ্যায় নভি মুম্বইয়ের ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মাঠে নামার কথা দিল্লি ক্যাপিটালসের। গত ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে ১০ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবলের পঞ্চম স্থানে রয়েছে দিল্লি ক্যাপিটালস।

IPL 2022: ফের কোভিডের হানা দিল্লি ক্যাপিটালসের শিবিরে

দিল্লি শিবিরের একাধিক সদস্য কোভিডের কবলে পড়েছেন চলতি আইপিএল-এর মধ্যে।দিল্লির ফিডিও প্যাটট্রিক ফারহার্ট প্রথম কোভিড-এ আক্রান্ত হন। এর পর একে একে মিচেল মার্শ,টিম শেফার্ট কোভিডের কবলে পড়েন। মার্শকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। এ ছাড়াও সাপোর্ট স্টাফের কয়েক জন সদস্যের কোভিড ধরা পড়েছিল। পরিবারের এক সদস্য কোভিডে আক্রন্ত হওয়া বেশ কিছু দিন আসোলেশনে থাকতে হয়েছিল দলের প্রধান প্রশিক্ষক রিকি পন্টিং'কে।

নতুন করে এই কোভিড সংক্রমণের কারণে প্রশ্নের মুখে চেন্নাই বনাম দিল্লি ম্যাচ। আদৌ এই ম্যাচ আয়োজন করা সম্ভব হবে কি না, সেটাই এখন বড় প্রশ্ন। নতুন করে টেস্ট রিপোর্ট আসতে কত সময় লাগে সেই দিকে যেমন নজর থাকবে, তেমনই নজর থাকবে নতুন করে ফের কেউ কোভিড আক্রান্ত হলেন কি না!

English summary
After few weeks of relief, Delhi capitals another member test positive for covid 19.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X