India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দীপক হুডা প্রস্তুত সবরকমের চ্যালেঞ্জ নিতে, ঋতুরাজের বিকল্প হিসেবে কাকে ভাবছে ভারত?

Google Oneindia Bengali News

দীপক হুডা এবারের আইপিএলে মিডল অর্ডারে ভরসা জুগিয়েছেন লখনউ সুপার জায়ান্টসকে। ১৫ ম্যাচে তিনি ৪৫১ রান করেন, গড় ৩২.২১, স্ট্রাইক রেট ১৩৬.৬৭। চারটি অর্ধশতরান করেন, মোট চার ওভার বল করে একটি উইকেটও নেন। টি ২০ বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা ধরে রাখার লক্ষ্যে হুডা আয়ারল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত ব্যাটিং করলেন। তাও ওপেনার হিসেবে প্রথম খেলতে নেমে।

দীপক হুডা প্রস্তুত সবরকমের চ্যালেঞ্জ নিতে

ঈশান কিষাণের সঙ্গে দীপক হুডাকে ওপেন করার জন্য নামতে দেখে অবাক হন অনেকেই। শেষ অবধি ২৯ বলে অপরাজিত ৪৭ রান করে ভারতকে ১০৯ রানের টার্গেট পার করে দেন হুডা। একটা সময় তিনি ৭ বলে ৫ রানে ব্যাট করছিলেন। তারপরই শুরু করে আক্রমণাত্মক মেজাজে ব্যাটিং। ম্য়াচের শেষে যুজবেন্দ্র চাহালকে সাক্ষাৎকার দিতে গিয়ে দীপক হুডা বলেন, প্রথম দিকে একটু হলেও নার্ভাস ছিলাম। তবে এটাও ঠিক জীবনে নানা চ্যালেঞ্জ আসবে। আমি সেই চ্যালেঞ্জ নিতে ভালোবাসি এবং তার মোকাবিলা করার জন্য সবরকমভাবে প্রস্তুত থাকি।

হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে ৩২ বলে ৬৪ রানের পার্টনারশিপ গড়া প্রসঙ্গে হুডা বলেন, এই জুটির ফলেই আমরা লক্ষ্যপূরণের দিকে দ্রুতগতিতে এগিয়ে যাই। তবে তার আগে ঈশান কিষাণ যেভাবে ঝোড়ো ব্যাটিং করছিলেন তা আমার আত্মবিশ্বাস বাড়িয়েছিল। পিচও ভালোই ছিল। তবে চার বা ছয় মেরে ম্যাচ শেষ করার আগাম পরিকল্পনা ছিল না। হুডার দুটি শট বিশেষজ্ঞদের প্রশংসা আদায় করে নিয়েছে। একটি অফস্পিনার অ্যান্ডি ম্য়াকব্রাইনকে লং অনের উপর দিয়ে ছক্কা মারা। এর পরের ওভারে এই ম্যাচেই অভিষেক হওয়া কনর অলফার্টের বলে একই অঞ্চল দিয়ে ওভার বাউন্ডারি মারা। হুডা এই নিয়ে চারটি টি ২০ আন্তর্জাতিক খেললেন। দেশের মাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম দুটি ম্যাচে ব্যাট করতে হয়নি। শেষ ম্যাচে ২০ বলে ২১ রান করেছিলেন। এরপর গতকালের এই ইনিংস, যা তাঁর টি ২০ আন্তর্জাতিক কেরিয়ারেরও সেরা।

এদিকে, কাফ নিগলের কারণে কালকের ম্যাচে অনিশ্চিত হয়ে পড়েছেন ওপেনার ঋতুরাজ গায়কোয়াড়। ঝুঁকি না নিয়ে তাঁকে ব্যাট করতেও পাঠানো হয়নি গতকাল। আগামীকালের ম্যাচে ঋতুরাজের জায়গায় দলে আসতে পারেন সঞ্জু স্যামসন। তবে দীপক হুডা ও ঈশান কিষাণকেই ওপেন করতে দেখা যাবে। স্যামসন মিডল অর্ডারেও ব্যাট করেন। ফলে ভারতের কম্বিনেশন তেমন বিঘ্নিত হবে না।

সিরিজ জয়ের লড়াইয়ে আইরিশদের সামনে ভারত, রইল আবহাওয়ার পূর্বাভাস, সম্ভাব্য একাদশ, দুই দলের হালহকিকত ও সমস্ত তথ্যসিরিজ জয়ের লড়াইয়ে আইরিশদের সামনে ভারত, রইল আবহাওয়ার পূর্বাভাস, সম্ভাব্য একাদশ, দুই দলের হালহকিকত ও সমস্ত তথ্য

English summary
Deepak Hooda Tells Yuzvendra Chahal That He Is Ready To Face Challenges As Opener. Sanju Samson May Replace Ruturaj Gaikwad In The Second T20I.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X