• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'এ কেমন বন্ধুত্ব'! শাহিদ আফ্রিদির আচরণ নিয়ে এবার সরব তাঁরই প্রাক্তন সতীর্থ

'এ কেমন বন্ধুত্ব'! শাহিদ আফ্রিদির আচরণ এবার নিয়ে সরব তাঁরই প্রাক্তন সতীর্থ
  • |
Google Oneindia Bengali News

কাশ্মীর ইস্যুতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জঘন্যভাবে আক্রমণ করার ফল পেয়েছেন পাকিস্তানের প্রাক্তন অল রাউন্ডার শাহিদ আফ্রিদি। পাক লেজেন্ডের বিরুদ্ধে রীতিমতো গর্জে উঠেছিল ভারতীয় ক্রীড়া মহল। আফ্রিদির একদা বন্ধু তথা ভারতীয় লেজেন্ড হরভজন সিং ও যুবরাজ সিং-ও বুমবুমকে দু-কথা শোনাতে ছাড়েননি। একই ইস্যুতে এবার সরব হয়েছেন পাকিস্তানের প্রাক্তন লেগ স্পিনার দানিশ কানেরিয়া।

মোদীকে নিশানা

মোদীকে নিশানা

সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এক ভিডিও-তে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শাহিদ আফ্রিদিকে কাশ্মীর ইস্যুতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ শানিয়েছিলেন। সেখানে মোদীকে 'কাপুরুষ' বলেও আক্রমণ করেছিলেন পাক লেজেন্ড। অভিযোগ এনেছিলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সরকার নাকি কাশ্মীরকে জবরদখল করে রেখেছে। এমনকী নিজের শেষ পাকিস্তান সুপার লিগ মরশুমে তিনি 'কাশ্মীর' নামে কোনও দলকে নেতৃত্ব দিতে চান বলে জানিয়ে বিতর্কে ঘি দিয়েছিলেন বুমবুম।

ক্রীড়া মহলের প্রতিবাদ

ক্রীড়া মহলের প্রতিবাদ

কাশ্মীর ইস্যুতে উস্কানিমূলক মন্তব্য এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কটু কথা বলায় পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদিকে জোকার বলে নিশানা করেছিলেন তাঁর পরিচিত শত্রু তথা টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার তথা দিল্লির বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না ও শিখর ধাওয়ানও বুমবুমকে ছেড়ে কথা বলেননি।

ভাজ্জি ও যুবি

ভাজ্জি ও যুবি

করোনা ভাইরাসের ভয়াবহ প্রভাবে পাকিস্তানে বসবাসকারী দুঃস্থ মানুষদের সেবায় নিয়োজিত হতে দেখা গিয়েছিল শাহিদ আফ্রিদিকে। সোশ্যাল মিডিয়ায় সে ছবি প্রকাশ হতেই পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটারের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন ভারতীয় ক্রিকেট লেজেন্ড তথা আফ্রিদির বন্ধু হরভজন সিং এবং যুবরাজ সিং। শাহিদ আফ্রিদি ফাউন্ডেশনকে সাহায্যের হাতও বাড়িয়ে দিয়েছিলেন দুই ভারতীয় রথি। কিন্তু ভারত সম্পর্কে আফ্রিদির বিরূপ মনোভাবে বিরক্ত হয়েছিলেন যুবি-ভাজ্জিও। বন্ধুত্ব ভেঙে রীতিমতো আফ্রিদিকে সাবধান করে দিয়েছিলেন তাঁরা।

কী বললেন কানেরিয়া

কী বললেন কানেরিয়া

পাকিস্তানের হয়ে ৬১টি টেস্ট ও ১৮টি ওয়ান ডে খেলা হিন্দু স্পিনার দানিশ কানেরিয়া, শাহিদ আফ্রিদির এহেন আচরণে অবাক হয়েছেন। কানেরিয়ার কথায়, আফ্রিদি একদিকে নিজের সুবিধার যুবরাজ সিং এবং হরভজন সিং-এর সঙ্গে গভীর সম্পর্ক পাতাচ্ছেন, আবার অন্যদিকে তিনি ভারতকে নিশানা করছেন। প্রাক্তন সফল ক্রিকেটারের কাছ থেকে এহেন আচরণ তিনি আশা করেন না বলেই জানিয়েছেন দানিশ কানেরিয়া। তাঁর কথায়, খেলোয়াড়ি জীবনকে পিছনে ফেলে রাজনীতিতে যোগ দিক বুমবুম। তখনই পাকিস্তানের প্রাক্তন ওপেনারের গলায় এসব কথা মানাবে বলে মনে করেন দানিশ।

যুজবেন্দ্র চাহালের অনবদ্য ফিল্ডিং ক্ষমতা নিয়ে বিশেষ বার্তা রোহিত শর্মার, ভাইরাল ভিডিওযুজবেন্দ্র চাহালের অনবদ্য ফিল্ডিং ক্ষমতা নিয়ে বিশেষ বার্তা রোহিত শর্মার, ভাইরাল ভিডিও

English summary
Danish Kaneria slams Shahid Afridi on the Kashmir remarks
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X