• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভারত-পাক সিরিজ নিয়ে বড় মন্তব্য পাকিস্তানের তারকা ক্রিকেটারের

Google Oneindia Bengali News

শেষ বার গত বছর টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের মুখোমুখি হয়েছিল ভারত। দুবাইয়ে ওই ম্যাচে ব্যাটিং এবং বোলিং উভয় বিভাগেই ভারতকে টেক্কা দিয়েছিল পাকিস্তান। প্রথমবার বিশ্বকাপের মঞ্চে পরাজিত করেছিল টিম ইন্ডিয়াকে।

ভারত-পাক সিরিজ নিয়ে বড় মন্তব্য পাকিস্তানের তারকা ক্রিকেটারের

প্রায় দীর্ঘ এক বছর পর অস্ট্রেলিয়ায় হতে চলা আসন্ন টি-২০ বিশ্বকাপে আবারও মুখোমুখি হবে এই দুই দেশ। সুপার ১২-এ ভারত-পাকিস্তানের এই ম্যাচের জন্য অধীর আগ্রহে অপেক্ষারত গোটা বিশ্ব। রাজনৈতিক চাপানউতরের কারণে প্রায় এক দশক হতে চলল এই পক্ষের মধ্যে কোনও দ্বি-পাক্ষিক সিরিজ খেলা হয় না। একমাত্র আইসিসি ইভেন্টে বা মহাদেশীয় কোনও ইভেন্টে এই দুই দেশ একে অপরের মুখোমুখি হয়।

সম্প্রতি পাকিস্তানের জাতীয় দলের উইকেটরক্ষক মহম্মদ রিজওয়ান এবং ভারতের চেতেশ্বর পূজারা কাউন্টি ক্রিকেটে সাসেক্সের হয়ে খেলেছেন। সেখানে দীর্ঘ সময় এক সঙ্গে কাটিয়েছেন প্রতিবেশী দুই দেশের দুই ক্রিকেটার। এই দুই ক্রিকেটারের বন্ধুত্ব শিরোনাম তৈরি করেছে এবং এর প্রশংসা করেছেন ক্রিকেট ভক্তরা।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন সিরিজের আগে দেশে ফিরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন রিজওয়ান। তাঁকে সেখানে জিজ্ঞাসা করা হয়েছিল পূজারার সঙ্গে কী আলোচনা হয়েছে সেই বিষয়ে। জবাবে পাক দলের প্রথম একাদশের উইকেটরক্ষক বলেছেন, "পাকিস্তান এবং ভারত, উভয় দেশের ক্রিকেটাররাই চান একে অপরের বিরুদ্ধে খেলতে। কিন্তু এই সমস্যা আমাদের আয়ত্তের বাইরে এবং আমাদের হাতেও কিছু নেই।" পূজারার থেকে পাওয়া ক্রিকেট সংক্রান্ত বিভিন্ন শিক্ষার বিষয়ে রিজওয়ান বলেছেন, "ক্রিকেট নিয়ে পূজারার সঙ্গে আমার আলোচনা হয়েছে এবং অনেক কিছু শিখতে পেরেছি ওর থেকে। আমাদের খেলোয়াড়দের মধ্যে কোনও পার্থক্য নেই, আমরা একটা ক্রিকেটের পরিবার।"

English summary
Cricketer from India and Pakistan want to play against each other, Mohammad Rizwan told to reporters back home on being asked about his discussion with Cheteshwar Pujara.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X