• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিপিএল ২০২০ : টুর্নামেন্টে সবচেয়ে বেশি শূন্য রান করা ব্যাটসম্যানদের তালিকা

আর এক সপ্তাহের মধ্যে শুরু হবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ। দুম দাড়াক্কা ব্যাটিংয়ের সঙ্গে বোলারদের লড়াই দেখার অপেক্ষায় ক্রিকেট বিশ্ব। কারণ এই টুর্নামেন্ট যতটা ব্যাটসম্যানের, ততটা বোলারদেরও। বুদ্ধিদীপ্ত বোলিংয়ে অনেক সময় বকা বনে যান তাবড় ব্যাটসম্যানরা। কখনও সখনও আউট হয়ে যান শূন্য রানে। এরকমই কিছু ব্যাটসম্যানদের ক্রম তালিকা দেখে নেওয়া যাক।

সুনীল নারিন

সুনীল নারিন

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ৭১টি ম্যাচ খেলে সবচেয়ে বেশিবার শূন্য রানে আউট হয়েছেন স্পিনার সুনীল নারিন। টুর্নামেন্টে তিনি ৯ বার কোন রান করেই আউট হয়েছেন। তালিকার শীর্ষ স্থানে অবস্থান করা নারিন সিপিএলে এখনও পর্যন্ত ৪৮১ রান করেছেন।

কাইরন পোলার্ড

কাইরন পোলার্ড

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ৭০টি ম্যাচ খেলা কাইরন পোলার্ড টুর্নামেন্টে ৮ বার শূন্য রানে আউট হয়েছেন। তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন ওয়েস্ট ইন্ডিয়ান অধিনায়ক। সিপিএলে এখনও পর্যন্ত ১৭৫৯ রান করেছেন পোলার্ড।

লেন্ডল সিমন্স

লেন্ডল সিমন্স

সিপিএলের দ্বিতীয় সর্বাধিক রান সংগ্রাহক হওয়া সত্ত্বেও সাত বার শূন্য রানেও আউট হয়েছেন ওয়েস্ট ইন্ডিজের ওপেনার লেন্ডল সিমন্স। তিনি তালিকার তৃতীয় স্থানে অবস্থান করছেন। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে এখনও পর্যন্ত ২০৮০ রান করেছেন সিমন্স।

ক্রিস গেইল

ক্রিস গেইল

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সর্বাধিক রান সংগ্রাহক ক্রিস গেইলকেও শূন্য রানের ফাঁড়ায় পড়তে হয়েছে বেশ কয়েকবার। টুর্নামেন্টে সাত বার এই নজির গড়েছেন কিংবদন্তি। সিপিএলে ৭৬টি ম্যাচ খেলে তাঁর মোট রান ২৩৫৪।

শেলডন কোটরেল

শেলডন কোটরেল

ওয়েস্ট ইন্ডিজের বাঁ-হাতি ফাস্ট বোলার শেলডন সিপিএলে ৬ বার শূন্য রানে আউট হয়েছেন। তিনি তালিকার পঞ্চম স্থানে রয়েছেন।

English summary
CPL 2020 : List of cricketers who have most ducks in the tournament
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X