• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিপিএল ২০২০ : টুর্নামেন্টে সর্বাধিক অর্ধশতরান করা ব্যাটসম্যানদের তালিকা

করোনা ভাইরাসের আবহে আগামী ১৮ অগাস্ট থেকে শুরু হচ্ছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ। টুর্নামেন্ট ঘিরে উন্মাদনার পারদ চড়ছে। ব্যাট-বলের রুদ্ধশ্বাস লড়াই দেখার অপেক্ষায় ক্রিকেট দুনিয়া। তারই মধ্যে দেখে নেওয়া যাক সিপিএলে সর্বাধিক অর্ধশতরান করা ব্যাটসম্যানদের তালিকা।

প্রথং স্থানে সিমন্স

প্রথং স্থানে সিমন্স

ওয়েস্ট ইন্ডিয়ান ওপেনার লেন্ডল সিমন্স সিপিএলে সর্বাধিক বার অর্ধশতরান করেছেন। টুর্নামেন্টে তিনি মোট ১৬ বার ৫০ পেরিয়েছেন। সিপিএলে সিমন্সের মোট রান ২০৮০। টুর্নামেন্টে যা দ্বিতীয় সেরা।

যুগ্ম দ্বিতীয়

যুগ্ম দ্বিতীয়

তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন কিংবদন্তি ক্রিস গেইল, এভিন লুইস। দুই ক্রিকেটারই সিপিএলে ১৩টি করে অর্ধশতরান হাঁকিয়েছেন। টুর্নামেন্টে মোট ২৩৫৪ রান রয়েছে গেইলের ঝুলিতে। যা সর্বোচ্চ। এভিন লুইসের রান সংখ্যা ১৫৫২।

তৃতীয় স্থানে তিন

তৃতীয় স্থানে তিন

তালিকার তৃতীয় স্থানে অবস্থান করছেন শোয়েব মালিক, ডোয়েন স্মিথ ও জনসন চার্লস। সিপিএলে তিন ব্যাটসম্যানের ঝুলিতে রয়েছে ১২টি করে অর্ধশতরান। টুর্নামেন্টে তাঁদের রান সংখ্যা যথাক্রমে ১৭০৭, ১৬৫৫ ও ১৮৪২।

চতুর্থ স্থানে কে

চতুর্থ স্থানে কে

তালিকার চতুর্থ স্থানে রয়েছেন ওয়েস্ট ইন্ডিজের ওপেনার আন্দ্রে ফ্লেচার। সিপিএলে ১১টি অর্ধশতরান রয়েছে তাঁর। টুর্নামেন্টে ফ্লেচারের রান সংখ্যা ১৮৭০।

পঞ্চম স্থানে পোলার্ড

পঞ্চম স্থানে পোলার্ড

দীর্ঘদেহী কাইরন পোলার্ড রয়েছেন তালিকার পঞ্চম স্থানে। সিপিএলে ১০টি অর্ধশতরান রয়েছে পোলার্ডের। টুর্নামেন্টে তাঁর মোট রান ১৭৫৯।

আইপিএল ২০২০ : বিসিসিআইয়ের তরফে সম্পূর্ণ ছাড়পত্র পেল আয়োজক আমিরশাহী

English summary
CPL 2020 : Check out list of batsmen who hits most fifties
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X