• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আবু ধাবিতে গেইলের ব্যাটে বিস্ফোরণ, কৃতিত্ব দিলেন সাঙ্গাকে

ফের ক্রিস গেইলের (Chris Gayle) ব্যাটিং বিস্ফোরণ! এবার আবু ধাবিতে। আবু ধাবিতে চলছে টি ১০ ক্রিকেট লিগ (Abu Dhabi T 10 League)। সেখানেই ফের অতিমানবীয় ইনিংস খেলে দলকে অবিশ্বাস্য জয় এনে দিলেন গেইল।

আবু ধাবিতে গেইলের ব্যাটে বিস্ফোরণ, কৃতিত্ব দিলেন সাঙ্গাকে

এই টুর্নামেন্টে টিম আবু ধাবির হয়ে খেলছেন গেইল। জার্সির হলুদ রং দেখে খুশি গেইলের কথায়, এটাই আমার রং, জামাইকার রং। বোঝাই যাচ্ছে, মেজাজেই আছেন। তবে ভালো শুরু বা রান পেতে যে সমস্যা হচ্ছিল তা কেটে গেল গতকাল। মারাঠা আরবিয়ান্সের (Maratha Arabians) সঙ্গে ম্যাচ ছিল টিম আবু ধাবির। শেখ জায়েদ স্টেডিয়ামে সুপার লিগের ম্যাচে প্রথমে ব্যাট করে ৪ উইকেট হারিয়ে ৯৭ রান তুলেছিল মারাঠা আরবিয়ান্স। বিপক্ষে যখন ক্রিস গেইল রয়েছেন তখন এই স্কোর বড় নয়। তবু টিম আবু ধাবি যে হেলায় এই ম্যাচ জিতে যাবে তা ভাবেননি কেউ। যদিও গেইল-ঝড়ে টিম আবু ধাবি (Team Abu Dhabi) মাত্র ১ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে গেল মাত্র সাড়ে ৫ ওভারেই।

বোলারদের নির্মমভাবে পিটিয়ে ২২ বলে ৮৬ রান করে অপরাজিত থাকেন গেইল। তাঁর ৭৮ রান এসেছে শুধু বাউন্ডারি থেকে। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ছক্কা হাঁকিয়েছেন অবলীলায়। শুরু থেকেই আক্রমণে যান গেইল। প্রথম ওভারেই ইয়ামিন আহমদজাইয়ের তিন বলে পরপর তিনটি চার ও তারপর একটি ছক্কা হাঁকিয়ে নেন ১৮ রান। দ্বিতীয় ওভারে চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ বলে গেইল তিনটি ছক্কা মারায় এই ওভারে ওঠে ২৭। তৃতীয় ওভারের দ্বিতীয় বলে গেইলের সঙ্গী পল স্টার্লিং ফেরার পর আর কোনও উইকেট হারায়নি আবু ধাবি। বরং ওই ওভারের বাকি চার বলে দুটি চার ও দুটি ছক্কা হাঁকান গেইল। তাঁর অর্ধশতরান আসে মাত্র ১২ বলে, হলেন যুগ্ম দ্রুততম অর্ধশতরানকারী। স্বাভাবিকভাবেই ম্যাচের সেরা হয়েছেন তিনিই। গেইল অবশ্য ফর্মে ফেরার জন্য কৃতিত্ব দিয়েছেন কুমারা সাঙ্গাকারাকে (Kumara Sangakkara)।

গেইল জানিয়েছেন, এই টুর্নামেন্টে ভালো শুরু বা রান পেতে সমস্যা ছিল। আমার খামতি ধরিয়ে দেন দলের মেন্টর সাঙ্গাকারা। আইপিএলের সঙ্গে টি ১০ ক্রিকেটের ফারাক বুঝিয়ে দিয়ে আরও শার্প হয়ে সতর্কভাবে ব্যাটিংয়ের পরামর্শ দেন। এই পেপ টকেই বাজিমাত। তাই সাঙ্গাকে কিংবদন্তি বলে উল্লেখ করে গেইল বলেছেন, এভাবেই বারবার শিখতে চাই।

ভারত বনাম ইংল্যান্ড ২০২১ : কোন পরিসংখ্যানে বিরাটদের মুখে হাসি ফোটাতে পারে চিপক?ভারত বনাম ইংল্যান্ড ২০২১ : কোন পরিসংখ্যানে বিরাটদের মুখে হাসি ফোটাতে পারে চিপক?

English summary
Chris Gayle credits Sangakkara after smashing 86 off 22 balls in Abu Dhabi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X