• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মহেন্দ্র সিং ধোনির বিরাট ঘোষণা, উচ্ছ্বাসে ফেটে পড়লেন চেন্নাই সুপার কিংস ভক্তরা

Google Oneindia Bengali News

আইপিএল শুরু হতে এখনও মাস ছয়েক দেরি। তবে তারই মধ্যে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সফর নিয়ে আগ্রহ তুঙ্গে। বরাবরই ধোনি আইপিএলের প্রস্তুতি আগেভাগে শুরু করে দেন। দল গঠন থেকে শুরু করে টুর্নামেন্ট সম্পর্কে যাবতীয় রূপরেখা তৈরিতে তাঁর মতামতই প্রাধান্য পাচ্ছে। 'থালা'-র সাম্প্রতিক সফরেও আইপিএল সংক্রান্ত পরিকল্পনার কিছু কাজ ফ্র্যাঞ্চাইজি কর্তারা সেরে রাখবেন বলে মনে করা হচ্ছে।

ধোনিরা ফিরছেন চেন্নাইয়ে

ধোনিরা ফিরছেন চেন্নাইয়ে

ধোনিই যে আগামী মরশুমে দলকে নেতৃত্ব দেবেন তা নিয়ে আর কোনও সংশয় নেই। যদিও রবীন্দ্র জাদেজাকে হলুদ জার্সিতে দেখা যাবে কিনা সেই বিষয়টি স্পষ্ট নয়। ধোনি চেন্নাইয়ে পা রাখার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে অধিনায়ককে স্বাগত জানিয়েছে চেন্নাই সুপার কিংস। যা দেখে আপ্লুত সমর্থকরা। ধোনি চেন্নাইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। সেখানে তাঁর বক্তব্যের একটা অংশ ভাইরাল হয়ে গিয়েছে।

কথা রাখছেন মাহি

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর প্রতি আইপিএলেই ধোনির পাকাপাকিভাবে অবসর নিয়ে জল্পনা চলতেই থাকে। ধোনিও বারেবারেই সেই জল্পনায় জল ঢেলে দেন। তবে অনেকের ধারণা, ২০২৩ সালের আইপিএলেই শেষবার সম্ভবত চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে দেখা যাবে প্রাক্তন ভারত অধিনায়ককে। আন্তর্জাতিক ক্রিকেট থেকে আচমকা অবসর ঘোষণা করায় তাঁর বিদায়ী ম্যাচ আয়োজন করা যায়নি। হতাশ হন ভক্তরা। ফলে ধোনি নিজেই জানিয়েছেন, আইপিএল থেকে অবসরের আগে চিপকে চেন্নাই সুপার কিংসের ভক্তরা তাঁর খেলা দেখতে পারবেন। ফলে ২০২৩ সালেই সেই মঞ্চ প্রস্তুত হতে চলেছে।

খেতাব জয়ের আশা

চলতি বছরের আইপিএল ভারতে হলেও চেন্নাইয়ে একটিও ম্যাচ হয়নি। মহেন্দ্র সিং ধোনি সিএসকে-র ব্যাটন তুলে দিয়েছিলেন রবীন্দ্র জাদেজার হাতে। কিন্তু একের পর এক ব্যর্থতার পর ফের অধিনায়কত্বের দায়িত্ব চলে আসে মহেন্দ্র সিং ধোনির কাঁধেই। যদিও খেতাব তো ধরে রাখতেই পারেনি চেন্নাই সুপার কিংস, প্লে অফে পর্যন্ত পৌঁছাতে পারেনি। উল্লেখ্য, ২০২০ সালেও ধোনির নেতৃত্বাধীন সিএসকে ব্যর্থ হয়েছিল আইপিএলে। তবে পরের বছরই দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে খেতাবের দখল নেয়। সিএসকে ভক্তরা আশাবাদী, তরুণ ক্রিকেটারদের গাইড করে ধোনি ফের আইপিএল জেতাবেন চেন্নাই সুপার কিংসকে।

চিপক নিয়ে বলতেই সমর্থকদের উচ্ছ্বাস

ধোনি চেন্নাইয়ের একটি অনুষ্ঠানে যোগ দিয়ে বলেছেন, আমরা আবার চিপকে ফিরছি। এইটুকু বলার সঙ্গে সঙ্গেই করতালি-সহ উচ্ছ্বাসে ফেটে পড়ে অনুষ্ঠানের হলঘরটি। যা দেখে আপ্লুত ধোনিও। চিপকে ইতিমধ্যেই সংস্কারকাজ শুরু হয়েছে। নতুন চেহারায় উপস্থাপিত হবে চেন্নাই সুপার কিংসের হোম গ্রাউন্ড। আগামী মরশুমে হোম অ্যান্ড অ্য়াওয়ে পদ্ধতিতেই ফিরছে আইপিএল। ফলে পছন্দের দলের খেলাগুলি সিএসকে ভক্তরা মাঠে বসেই দেখতে পারবেন। তবে ঘরের মাঠে চেন্নাই সুপার কিংসের নামার মঞ্চ থেকেই ধোনি পাকাপাকিভাবে ক্রিকেটকে গুডবাই জানাবেন কিনা সেই পরিকল্পনা মাহি ছাড়া আর কেউই জানেন না। কেন না, বরাবরই যে চমক দিতে ভালোবাসেন ক্যাপ্টেন কুল। আর সেটা যদি হয় সিএসকে-কে খেতাব জিতিয়ে, তাহলে তো সোনায় সোহাগা!

English summary
Chennai Super Kings Skipper MS Dhoni Declares That They Will Be Back In Chepauk For Next IPL Season. Fans Are Overwhelmed, Video Goes Viral.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X