• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: প্রথমে ব্যাটিং করার সুযোগ নিতে ব্যর্থ ধোনির সিএসকে

Google Oneindia Bengali News

টসে জিতে প্রথমে ব্যাটিং করার সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারল না চেন্নাই সুপার কিংস। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয় মাত্র ১৩৩ রান স্কোর কার্ডে তুলতে সক্ষম হল চেন্নাই। সিএসকের হয়ে ঋতুরাজ গায়োকোয়াড় এবং এন জগদীশন ছাড়া কোনও ব্যাটসম্যান ভাল পারফর্ম করতে পারেননি।

IPL 2022: প্রথমে ব্যাটিং করার সুযোগ নিতে ব্যর্থ ধোনির সিএসকে

চলতি আইপিএল-এ চেন্নাইয়ের মরসুশ শেষ হওয়ার পথে। দলের ক্রিকেটারদের মধ্যে মোটিভেশনের অভাব স্পষ্ট। তার উপর এই দিন প্রথম একাদশে একাধিক পরিবর্তন করেন মহেন্দ্র সিং ধোনি। দলের বাইরে রাখা হয় রবীন উথাপ্পা, অম্বতি রায়ডুকে। এই সবই চেন্নাইয়ের ব্যাটিং ব্যর্থতার অন্যতম কারণ। আরও স্পষ্ট করে বললে, ধোনির দল নির্বাচনের খেসারত দিতে হয়েছে চেন্নাইকে প্রথম ইনিংসে।

সব খারাপের মধ্যেও উজ্জ্বল ঋতুরাজ গায়েকোয়াড়। ৪টি চার এবং ১টি ছয়ের সৌজন্যে ৫৩ রানের ইনিংস খেলেন ঋতুরাজ। রান পেয়েছেন জগদীশন। তিনি তিনটি চার এবং একটি ছয় দিয়ে সাজিয়েছিলেন নিজের ইনিংস। ৩৯ রানে অপরাজিত ছিলেন জগদীশন।

IPL 2022: প্রথমে ব্যাটিং করার সুযোগ নিতে ব্যর্থ ধোনির সিএসকে

এই ম্যাচে রান পাননি শিবম দুবে এবং মহেন্দ্র সিং ধোনি। রানের খাতা না খুলে দ্বিতীয় বলে প্যাভফিলিয়নে ফেরেন দুবে। অধিনায়ক এমএস ধোনি করেন ৭ রান। এ দিন ব্যর্থ হয়েছেন ফর্মে থাকা ওপেনার ডেভন কনওয়ে (৫)। ভাল শুরু করেও ইনিংস বেশি দূর এগিয়ে নিয়ে যেতে পারেননি মঈন আলি (২১)।

গুজরাত টাইটানসের হয়ে দু'টি উইকেট নেন মহম্মদ শামি এবং একটি করে উইকেট নেন রশিদ খান, আলজারি জোসেফ এবং সাই কিশোর।

English summary
Chennai Super Kings scored 133/5 runs batted first against Gujarat Titans
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X