• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত কিছু জানায়নি, ফলে ব্রিসবেনেই হবে চতুর্থ টেস্ট! কী বলছে ক্রিকেট অস্ট্রেলিয়া?

করোনা ভাইরাসের আবহে আঁটোসাঁটো কোয়ারেন্টাইন বিধি নাকি কোনও বিরোধিতাই করেনি ভারত! তাই সূচি মেনে ব্রিসবেনে বর্ডার-গাভাসকর ট্রফির চতুর্থ টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে বলে জানিয়ে দিল ক্রিকেট অস্ট্রেলিয়া। যদিও ভারতীয় টিম ম্যানেজমেন্ট ব্রিসবেনে পুনরায় হোটেল কোয়ারেন্টাইনে থাকতে চায় না বলে সূত্রের খবর। ফলে এ ব্যাপারে বিস্তর ধোঁয়াশা তৈরি হয়েছে।

ভারত কিছু জানায়নি, ফলে ব্রিসবেনেই হবে চতুর্থ টেস্ট! কী বলছে ক্রিকেট অস্ট্রেলিয়া?

করোনা ভাইরাসের আবহে সিডনিতে বর্ডার-গাভাসকর ট্রফির তৃতীয় টেস্ট শুরু হওয়ার আগে এবং চলাকালীন ভারত ও অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের বাধ্যতামূলকভাবে হোটেল কোয়ারেন্টাইনে থাকতে হবে বলে জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। তা নিয়ে এমনিতেই তেঁতে রয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। দলের সকল সদস্যের কোভিড ১৯ টেস্ট নেগেটিভ আসা সত্ত্বেও সিডনিতে হোটেলবন্দি হয়ে থাকার পরিস্থিতিকে চিড়িয়াখানার খাঁচায় জন্তু আটকে রাখার সঙ্গে তুলনা করেছে টিম ইন্ডিয়া। তার ওপর ব্রিসবেনেও আইসোলেশনে থাকতে হলে ক্রিকেটারদের মানসিক স্বাস্থ্যের ওপর প্রভাব পড়তে পারে বলে আশঙ্কা করছেন রবি শাস্ত্রী অ্যান্ড কোং।

সূত্র মারফত এও খবর পাওয়া গিয়েছে যে কোয়ারেন্টাইনের নিয়ম শিথিল না করলে ব্রিসবেনে টেস্ট খেলতে যেতে রাজি নন অজিঙ্ক রাহানেরা। সেক্ষেত্রে সিডনিতেই সিরিজের শেষ দুটি টেস্ট হলে তাদের কোনও অসুবিধা নেই বলে নাকি জানিয়েছে টিম ইন্ডিয়া। এ ব্যাপারে বিস্তর জলঘোলা শুরু হতেই বিতর্ক ধামাচাপা দিতে আসরে নেমেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

সোমবার রীতিমতো বিবৃতি জারি ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে জানানো হয়েছে যে ব্রিসবেনে কোয়ারেন্টাইন বিধি শিথিল করার জন্য বিসিসিআই-এর তরফে তাদের কাছে কোনও অনুরোধ আসেনি। সংস্থার অন্তবর্তীকালীন সিইও নিক হকলির কথায়, বিসিসিআই-এর সঙ্গে তাঁদের নিয়মিত কথা হচ্ছে। ব্রিসবেনে টেস্ট নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় শিবিরের তরফে কোনও আপত্তি আসেনি বলেও জানিয়েছেন হকলি। ফলে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে চতুর্থ টেস্ট সূচি মেনেই অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন অস্ট্রেলিয়ার ওই ক্রিকেট কর্তা।

কলকাতাঃ কোভিড টেস্টে পাশ করলে তবেই ট্রেনে উঠবে তীর্থযাত্রী, শিয়ালদহে কড়া ব্যবস্থা

English summary
Brisbane test will go ahead as planned as no offical request from India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X