• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইংল্যান্ডেও অস্ট্রেলিয়া সফরের পুনরাবৃত্তি বিরাটের ভারতের, অপেক্ষায় সৌরভ

Google Oneindia Bengali News

আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভালোই খেলবে ভারত, এ ব্যাপারে নিশ্চিত বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। প্রস্তুতি ম্যাচের অভাবও বড় ফ্যাক্টর হবে না বলে ধারণা তাঁর।

ফাইনালের প্রস্তুতি

ফাইনালের প্রস্তুতি

দিলীপ বেঙ্গসরকারের মতো প্রাক্তনরা অনেকেই বলছেন, আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে পর্যাপ্ত প্রস্তুতি ম্যাচ না খেলা সমস্যায় ফেলতে পারে বিরাট কোহলিদের। যদিও তার সঙ্গে সহমত পোষণ করছেন না বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভ আজ বেহালায় বলেন, এটা কোনও ফ্যাক্টর হবে না। তাছাড়া ভারতীয় ক্রিকেটাররা তো নিজেদের মধ্যেই প্রস্তুতি ম্যাচ খেলছেন। উল্লেখ্য, প্রস্তুতি ম্যাচে শতরান করেছেন ঋষভ পন্থ, ব্যাট হাতে ফর্মে থাকার ইঙ্গিত দিয়েছেন শুভমান গিল। ডিউকস বলে দাপট দেখিয়েছেন জশপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মারা।

ছবি- ইশান্ত শর্মার ইনস্টাগ্রাম

জোর টক্কর

জোর টক্কর

ইংল্যান্ডের বিরুদ্ধে দুই টেস্টের সিরিজ জিতে আত্মবিশ্বাস বাড়িয়েই ভারতের মুখোমুখি হবে কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ড। সবচেয়ে বড় কথা এজবাস্টন টেস্টের প্রথম একাদশে ছিলেন না লর্ডসে খেলা দলের ছয় ক্রিকেটার। তা সত্ত্বেও ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্টদের দাপটে গতকালই ইংল্যান্ডকে সিরিজ হারের মুখে দাঁড় করিয়ে দিয়েছে নিউজিল্যান্ড। সৌরভ আজ বলেন, ভারতও ভালো দল। নিউজিল্যান্ডও ভালো খেলছে। ফলে ফাইনালে যে ভালো খেলবে জিতবে সেই দলই।

ছবি- বিসিসিআই

অস্ট্রেলিয়ার পুনরাবৃত্তি

অস্ট্রেলিয়ার পুনরাবৃত্তি

আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে স্পষ্ট হবে ইংল্যান্ডের আবহাওয়া ও পরিবেশের সঙ্গে কতটা মানিয়ে নিতে পেরেছে ভারত। এই নিরিখে অনেকেই কিছুটা হলেও এগিয়ে রাখছেন নিউজিল্যান্ডকেই। কেন না, ইংল্যান্ডে দুটি টেস্ট খেলে তবে নিউজিল্যান্ড বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে চলেছে। সৌরভ অবশ্য এই সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন। তাঁর কথায়, অস্ট্রেলিয়া সফরের সময়ও তো অনেকে এমন কথা বলেছিলেন। কিন্তু ভারত অস্ট্রেলিয়ায় সিরিজ জিতে সব সংশয় দূর করতে পেরেছিল। অর্থাৎ ডাউন আন্ডারে সিরিজ জয়ই যে ফাইনালে বিরাটদের বড় মোটিভেশন তা পরিষ্কার বিসিসিআই সভাপতির কথায়।

ছবি- বিসিসিআই

মহান উদ্যোগ

মহান উদ্যোগ

সৌরভ গঙ্গোপাধ্যায় আরও জানিয়েছেন, করোনা পরিস্থিতির মধ্যেও সফলভাবেই আইপিএলের বাকি ম্যাচ ও বিশ্বকাপ আয়োজন করতে পারবে বিসিসিআই। তাঁর কথায় ইঙ্গিত মিলেছে, দুবাইয়েই আইপিএলের বেশিরভাগ ম্যাচ হবে। দেশে করোনা পরিস্থিতির উন্নতি হচ্ছে। ফলে আইসিসিকে বিশ্বকাপ আয়োজনের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত জানানোর আগে আরও কয়েকদিন পরিস্থিতির দিকে নজর রাখছেন বিসিসিআই কর্তারা। আজ বেহালায় সৌরভের অফিসের নীচে একটি বেসরকারি হাসপাতালের সঙ্গে সৌরভ গাঙ্গুলি ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে দেড়শোজনকে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ দেওয়া হয়। সৌরভ ছাড়াও উপস্থিত ছিলেন তাঁর দাদা তথা সিএবি সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
BCCI President Sourav Ganguly Confident Of Indian Cricket Team's Good Show In ICC WTC Final. He Has Also Said That Lack Of Match Practice Not A Big Issue For Virat's Team.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X