• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা যুদ্ধে ভারতের পাশে আরও এক অস্ট্রেলিয়, সিএসকে সদস্যের আর্থিক সাহায্য

প্যাট কামিন্স, ব্রেট লি-র পর এবার করোনা ভাইরাসে বিপর্যস্ত ভারতের পাশে দাঁড়ালেন আরও এক অস্ট্রেলিয়। স্থগিত হয়ে যাওয়া আইপিএলে চেন্নাই সুপার কিংস শিবিরে থাকা বাঁ-হাতি ফাস্ট বোলার জেসন বেহরেনডর্ফ, ইউনিসেফের তহবিলে অর্থ দান করেছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেই এ কথা জানিয়েছেন।

করোনা যুদ্ধে ভারতের পাশে আরও এক অস্ট্রেলিয়, সিএসকে সদস্যের আর্থিক সাহায্য

বাড়তে থাকা করোনা ভাইরাসের দাপটের সামনে থামতে বাধ্য হয় বিসিসিআই। চার ক্রিকেটার ও তিন সাপোর্ট স্টাফের শরীরে কোভিড ১৯-এর সংক্রমণ ধরা পড়ার পর আইপিএল বাতিল স্থগিত করে দিতে বাধ্য হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায় শিবির। একই দিনে অতিমারীতে কার্যত বিপর্যস্ত ভারতের পাশে দাঁড়ানোর কথা জানিয়েছেন অস্ট্রেলিয়ার বাঁ-হাতি ফাস্ট বোলার জেসন বেহরেনডর্ফ।

অস্ট্রেলিয় তারকার কথায়, ভারত মানে তাঁর কাছে অন্য রকম আবেগ। এ দেশের মানুষ এবং সংস্কৃতি তাঁকে ভীষণভাবে টানে বলে জানিয়েছেন বেহরেনডর্ফ। তাই এই দুঃসময়ে তিনি সচিন তেন্ডুলকর, বিরাট কোহলির দেশের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বলে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে জানিয়েছেন বাঁ-হাতি ফাস্ট বোলার। ভারতের জন্য ইউনিসেফের তৈরি করা তহবিলে অর্থ দান করেছেন জেসন। বাকিদেরও এ কাজে উদ্বুদ্ধ করেছেন অজি ফাস্ট বোলার।

অস্ট্রেলিয়ার হয়ে ১১টি ওয়ান ডে এবং সাতটি টি২০ ম্যাচ খেলা জেসন বেহরেনডর্ফ, ২০১৯ সালের মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে প্রথমবার আইপিএল খেলেন। এবার চেন্নাই সুপার কিংসের সদস্য হওয়া সত্ত্বেও প্রথম একাদশে সুযোগ পাননি বাঁ-হাতি ফাস্ট বোলার। তবু তাঁর মহানুভবতা ক্রিকেট প্রেমীদের নজর কেড়েছে। তাঁর অস্ট্রেলিয় ফাস্ট বোলার প্যাট কামিন্স, প্রাক্তনী ব্রেট লি, অস্ট্রেলিয় ক্রিকেট বোর্ড ও অস্ট্রেলিয় ক্রিকেট মিডিয়া আর্থিক সাহায্যের মাধ্যমে অতিমারীতে বিপর্যস্ত ভারতের পাশে দাঁড়িয়েছেন।

English summary
Australian fast bowler Jason Behrendroff donates to UNICEF to help India in Covid 19 crisis
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X