• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিসিবি-র গর্জনই সার, মিলল সৌরভের দাবি, করোনায় স্থগিত এশিয়া কাপ

পাকিস্তান ক্রিকেট বোর্ড বা পিসিবি-র তর্জন-গর্জনই সার। বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাবিকেই সত্যি প্রমাণ করে করোনা ভাইরাসের জেরে এশিয়া কাপ এ বছরের জন্য স্থগিত বলে ঘোষণা করে হয়েছে। আগামী বছর টুর্নামেন্ট হবে বলে জানিয়েছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল বা এসিসি।

স্থগিত এশিয়া কাপ

স্থগিত এশিয়া কাপ

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাবিই সত্যি হল। করোনা ভাইরাসের জেরে এ বছরের জন্য এশিয়া কাপ স্থগিত করে দেওয়া হয়েছে। পরিবর্তে ২০২১ সালের জুনে শ্রীলঙ্কাতেই টুর্নামেন্ট হবে বলে জানিয়েছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল। এশিয়া কাপের পূর্ণাঙ্গ সূচি পরে প্রকাশ করা হবে বলে জানানো হয়েছে।

পুরনো সূচি

পুরনো সূচি

চলতি বছরের সেপ্টেম্বরে পাকিস্তানে হওয়ার কথা ছিল এশিয়া কাপ। বিসিসিআইয়ের আপত্তিতে টুর্নামেন্টে সরিয়ে শ্রীলঙ্কায় নিয়ে যায় এশিয়ান ক্রিকেট কাউন্সিল। কিন্তু বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রভাব বাড়তে থাকায় এশিয়া কাপ স্থগিত করে দেওয়াই সমীচিন বলে মনে হয়েছে। ২০২২ সালে পাকিস্তানে টুর্নামেন্টের পরবর্তী সংস্করণ হবে বলে জানানো হয়েছে।

কী বলেছিলেন সৌরভ

কী বলেছিলেন সৌরভ

৪৮তম জন্মদিন উপলক্ষ্যে ইনস্টাগ্রাম আড্ডায় করোনা ভাইরাসের জেরে এবছরের এশিয়া কাপ চলতি বছরের জন্য বাতিল হয়েছে বলে জানিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। পরিবর্তে ডিসেম্বরে টিম ইন্ডিয়া প্রথম আন্তর্জাতিক ক্রিকেট সিরিজ খেলবে বলেও জানিয়েছিলেন বিসিসিআই সভাপতি। এমনকী বর্তমান পরিস্থিতিতে আগামী তিন-চার মাস দেশে ক্রিকেট চালু করা মুশকিল বলেই জানিয়েছিলেন মহারাজ।

কী বলেছিল পিসিবি

কী বলেছিল পিসিবি

কিংবদন্তি সৌরভ গঙ্গোপাধ্যায়ের এমন মন্তব্যে চটে যায় পাকিস্তান ক্রিকেট বোর্ড বা পিসিবি। সংস্থার মিডিয়া ডিরেক্টর সামিমুল হাসান বলেন, এশিয়া কাপ নিয়ে বিসিসিআই সভাপতি যা বলেছেন, তার কোনও ওজন নেই। সৌরভ যদি প্রতি সপ্তাহে একই কথা বলে যান, তাও তার কোনও ভিত্তি থাকবে না বলে জানান হাসান। করোনা ভাইরাসের আবহে চলতি বছর আদৌ এশিয়া কাপ হবে কী হবে না, সে ব্যাপারে এশিয়ান ক্রিকেট কাউন্সিল বা এসিসি চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বলে জানান পাকিস্তান ক্রিকেট বোর্ডের মিডিয়া ডিরেক্টর সামিমুল হাসান।

মানির মন্তব্যে

মানির মন্তব্যে

যদিও এশিয়া কাপ নিয়ে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের মন্তব্যকে সমর্থন করেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান এহসান মানি। বলেন, করোনা ভাইরাসের আবহে মানুষের স্বাস্থ্য এবং সুরক্ষার কথা মাথায় রেখে টুর্নামেন্ট চলতি বছরের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে। এই ইস্যুতে রাজনীতি করা উচিত নয় বলেও জানান পিসিবি প্রধান। অবশেষে সেই দাবিই সত্যি বলে প্রমাণিত হল।

English summary
Asia Cup 2020 officially postponded amid coronavirus, ACC confirms
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X