• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL: আগামী বছর আইপিএল-এ ফিরছেন এবি ডেভিলিয়ার্স, নিশ্চিত করলেন স্বয়ং

Google Oneindia Bengali News

তাঁর অগুণিত অনুগামীকে নতুন করে উৎসব করার কারণ দিলেন এবি ডেভিলিয়ার্স। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর-এর কিংবদন্তি জানিয়েছেন, আগামী বছর আইপিএল তাঁকে দেখা যাবে।

IPL: আগামী বছর আইপিএল-এ ফিরছেন এবি ডেভিলিয়ার্স, নিশ্চিত করলেন স্বয়ং

২০২১ সালের নভেম্বর মাসে বিশ্বের সেরা ফ্রাঞ্চাইজি ক্রিকেট লিগ থেকে অবসরের কথা ঘোষণা করেন ডেভিলিয়ার্স। আইপিএল থেকে তাঁর অবসরের ফলে হতাশ হয়ে পড়েছিলেন ক্রিকেটপ্রমীরা। যদিও এই মাসের শুরুর দিকে ডেভিলিয়ার্সের প্রত্যাবর্তন নিয়ে বড় হিন্ট দিয়েছিলেন বিরাট কোহলি। তিনি জানিয়েছিলেন, ডেভিলিয়ার্সল ব্যাঙ্গালোরের ফ্রাঞ্চাইজিতে ফিরতে পারেন। ভিইউ স্পোর্টসকে ডেভিলিয়ার্স বলেছেন, "আমার এটা যেনে ভাল লাগছে যে বিরাট বিষয়টা নিশ্চিত করেছে। সত্যি বলতে আমরা এখনও কোনও বিষয়ে কিছুই সিদ্ধান্ত নিইনি। অবশ্যই আমি আইপিএল-এ আগামী বছর থাকবো। এখনও জানি না কোন ভূমিকায় কিন্তু ওখানে ফিরতে চাই এবং প্রচন্ড মিস করছি।"

তাঁর আরও সংযোজন, "আমি চাই আমার দ্বিতীয় শহরে (বেঙ্গলুরু) ফিরতে এবং ভর্তি চিন্নাস্বামী স্টেডিয়াম দেখতে চাই। ফিরতে পারলে খুশি হবো এবং সেই দিকেই আমার নজর রয়েছে।"

২০১১ সালে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে জার্সিতে প্রথম বার মাঠে নামেন ডেভিলিয়ার্স, ফ্রাঞ্চাইজিটির হয়ে প্রায় প্রতিটা আইপিএল-এই নিজের অবদান রাখেন তিনি। কোহলির সঙ্গে জুটি বেঁধে একাধিক ম্যাচে আরসিবিকে জয় এনে দিয়েছেন এবি ডেভিলিয়ার্স। এই মাসের শুরুর দিকে আরসিবি নিজেদের হল অফ ফেমে অন্তর্ভুক্ত করেন এবি ডেভিলিয়ার্স এবং ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিস গেইলকে।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দিল্লি ক্যাপিটালসের হারের ফলে আইপিএল ২০২২-এর প্লে-অফে জায়গা করে নিয়েছে ফাফ ডু প্লেসিসের নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ২৫ মে এলিমিনেটরে লখনউ সুপার জায়ান্টের বিরুদ্ধে ইডেন গার্ডেন্সে নামবে আরসিবি। ক্রিকেটের নন্দনকাননেই কোয়ালিফায়র ১-এ রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মুখোমুখি হবে গুজরাত টাইটানস।

English summary
AB de Villiers has confirmed that he will be returning to IPL, ABD told VUsport, "To be honest, we haven’t decided on anything yet. I will definitely be around the IPL next year. I am not sure in what capacity but I am missing getting back there.” 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X