• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্টোকসের মেগা শতরানে রানের পাহাড় চড়ে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে চালক ইংল্যান্ড

  • |

তারকা অলরাউন্ডার বেন স্টোকসের মেগা ইনিংসে রানের পাহাড়ে ইংল্যান্ড। শুক্রবার করোনা পরবর্তী সময়ের দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনের শেষে চালকের আগে ব্রিটিশ দল। সৌজন্যে বেন স্টোকসের ১৭৬ রান।

একনজরে স্টোকসের ইনিংস

ওপেনার সিবলের পর ইংল্যান্ড দলের হয়ে প্রথম ইনিংসে স্টোকস শতরান পেয়েছেন। সিবলে ১২০ রান করে আউট হন। স্টোকস এরপর ইনিংসের হাল ধরেন। ৩৫৬ বল খেলে স্টোকস ১৭৬ রান হাঁকান। ইনিংস সাজানো ১৭টি চার ও ২টি ছয় দিয়ে।

স্কোরবোর্ডে কত রান তুলল ইংল্যান্ড

দলে জোড়া সেঞ্চুরিয়ানের সুবাধে ৯ উইকেট হারিয়ে ইংল্যান্ড দল ৪৬৯ রান তুলেছে। সাউদাম্পটনে ইংল্যান্ড দুই ইনিংসে ২০৪ ও ৩১৩ রান অলআউট হয়েছিল। ফলে ব্যাটে শক্তিশালী পারফর্ম্যান্স করে দ্বিতীয় টেস্টে ওয়েস্ট ইন্ডিজকে দারুণ প্রত্যাঘাত দিল ব্রিটিশ দল।

ক্যারিবিয়ান বোলারদের অসহতায় সমর্পণ

ক্যারিবিয়ান বোলারদের অসহতায় সমর্পণ

স্টোকসের দুরন্ত ব্যাটিংয়ের সামনে ওয়েস্ট ইন্ডিজ পেসাররা অবশ্য বল হাতে কোনও প্রভাব দেখাতে পারল না। স্পিনার রস্টন চেজ পাঁচ উইকেট নিয়েছেন। কেমার রোচ ২টি, হোল্ডার ও আলজারি জোসেফ ১টি করে উইকেট নেন।

কত রানে এগিয়ে ইংল্যান্ড

কত রানে এগিয়ে ইংল্যান্ড

জবাবে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ দল ইতিমধ্যে ১ উইকেট হারিয়েছে। দ্বিতীয় দিনের খেলা শেষে স্কোরবোর্ডে ৩২ রান তুলে ক্যারিবিয়ানরা ১ উইকেট হারিয়ে লড়াইয়ে ফেরার চেষ্টা করেছে। ইংল্যান্ডের প্রথম ইনিংসের থেকে হোল্ডার অ্যান্ড কোম্পানি এখনও ৪৩৭ রানে পিছিয়ে।

English summary
2nd Test: Ben Stokes, Dom Sibley century put England on top against West Indies
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X