• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৃষকদের কেউ আহত করলে, সে ক্ষমতায় থাকতে পারে না, নাড্ডাকে খোঁচা সৌগতর

কৃষকদের কেউ আহত করলে, সেক্ষমতায় থাকতে পারে না। জেপি নাড্ডাকে নিশানা করে বিজেপিকে বিঁধলেন তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায়। ব্যারাকপুরের সভা থেকে তিনি অভিযোগ করেছেন রাজ্যে এসে যাঁরা কৃষকদের কল্যাণের কথা বলছেন তাঁরাই কেন্দ্রে বসে কৃষকদের ভাতে মেরে ফেলার আইন পাস করিয়েছেন। কৃষকদের আহত করলে যে ক্ষমতায় থাকা যায় না সিঙ্গুর আন্দোলনের পর সেটা বুঝেছিলেন বুদ্ধবাবুও।

নাড্ডাকে নিশানা সৌগতর

নাড্ডাকে নিশানা সৌগতর

যাঁরা কৃষকদের আহত করছেন তাঁরা কোনও দিন ক্ষমতায় থাকতে পারবেন না। বুদ্ধবাবুও সিঙ্গুর আন্দোলনের পর সেকথা বুঝেছিলেন। তাই বিজেপিও ক্ষমতায় কোনও দিন আসবে না বাংলায় এমনই দাবি করেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায়। তিনি আক্রমণ শানিয়ে বলেেছন রাজ্যে এসে কৃষক কল্যাণের কথা বলছে আর কেন্দ্রে কৃষক বিরোধী আইন পাস করাচ্ছে তাতে কোনওভাবেই বাংলার মানুষ ভুলবে না বলে আক্রমণ শানিয়েছেন সৌগত রায়।

বিজেপি ক্ষমতায় এলে কৃষক উন্নয়নের প্রতিশ্রুতি

বিজেপি ক্ষমতায় এলে কৃষক উন্নয়নের প্রতিশ্রুতি

বিজেপি ক্ষমতায় এলে রাজ্যের কৃষকদের উন্নয়নে কাজ করবে। কাটোয়ার সভা থেকে এমনই প্রতিশ্রুতি দিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তিনি দাবি করেছে বাংলায় তৃণমূলের পায়ের তলার মাটি সরছে। কেন্দ্রের প্রকল্পগুলির নাম বদলে রাজ্যে চালু করছে মমতা সরকার আর রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা করছে। এবার বিজেপি বাংলায় এলে সব হবে বলে হুঙ্কার দিয়েছেন নাড্ডা।

 কৃষকরাই টার্গেট বিজেপির

কৃষকরাই টার্গেট বিজেপির

কাটোয়ার সভা থেকে কৃষক সুরক্ষা অভিযানের সূচনা করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। আগামী ২৭ থেকে ৩০ জানুয়ারি পর্যন্ত রাজ্যের ৪০ হাজার গ্রামে কৃষকের বাড়ি বাড়ি গিয়ে এক মুঠো চাল সংগ্রহ করবে বিজেপি কর্মীরা। তাঁদের কৃষি আইনের সুফল সম্পর্কে বোঝাবেন। এবং একসঙ্গে বসে মহাভোজও খাবেন বিজেপি কর্মীরা। আগামী পাঁচ মাসে বাংলাকে পাখির চোখ করে এগোচ্ছে বিজেপি।

 চাল ভিক্ষা নাড্ডা

চাল ভিক্ষা নাড্ডা

কাটোয়া ৫ কৃষকের বাড়িেত গিয়ে চাল ভিক্ষা করেছেন জেপি নাড্ডা। গেরুয়া ঝোলা কাঁধে পৌষের প্রথম ধানের চাল ভিক্ষা নিয়ে কৃষকদের উন্নয়নের অঙ্গিকার করেছেন তিনি। দিল্লিতে বিক্ষোভরত কৃষকদের বার্তা দিতেই বাংলার কৃষখদের হাতিয়ার করছে বিজেপি। সেকারণেি এই সুপরিকল্পতি সফর নাড্ডার।

English summary
TMC MP Sougata Roy slams BJP leade JP Nadda over farm law
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X