• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহানগর কলকাতায় করোনা সংক্রমণ ছড়াল ৬০ হাজার, উদ্বেগ উত্তর ২৪ পরগনাতেও

উদ্বেগ বাড়িয়ে কলকাতায় করোনা আক্রান্ত ছাড়িয়ে গেল ৬০ হাজার। উত্তর ২৪ পরগনাও উদ্বেগের কেন্দ্র হয়ে উঠেছে করোনা ভাইরাসে। করোনায় দৈনিক আক্রান্তের সংখ্য়া প্রতিদিন প্রায় ৭০০-র উপরে থাকছে কলকাতা ও উত্তর ২৪ পরগনায়। আর মৃতের সংখ্যাও উদ্বেগ বাড়াচ্ছে দুই জেলায়। সক্রিয়ের সংখ্যাও দুই জেলায় ৬ হাজারেরও উপরে।

কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা

কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা

এদিন বাংলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩৩৭০। উত্তর ২৪ পরগনায় এদিন ৭১২ জন করোনা আক্রান্ত হয়েছেন। কলকাতায় করোনা সংক্রমিতের সংখ্যা ৭৪২। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা সক্রিয়ের সংখ্যা ছ'হাজার ছাড়িয়ে গিয়েছে। করোনায় শুধু কলকাতায় প্রাণ হারিয়েছেন ১৭৯৯ জন। আর উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা ১১৯৪।

একনজরে কলকাতার করোনা পরিসংখ্যান

একনজরে কলকাতার করোনা পরিসংখ্যান

সোমবার পর্যন্ত কলকাতায় মোট করোনা আক্রান্ত ৬০৬০৮। এদিন ৭৪২ জন আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ১৭৯৯ জনের। এদিন মৃত্যু হয়েছে ১৬ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ৫২৭৬৬ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৬০৪৩ জন। এদিন কলকাতায় করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৫৩০ জন।

উত্তর ২৪ পরগনায় করোনা পরিসংখ্যান

উত্তর ২৪ পরগনায় করোনা পরিসংখ্যান

উত্তর ২৪ পরগনা জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত ৫৫৬৩৬ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৭১২ জন। মৃত্যু হয়েছে মোট ১১৯৪ জনের। এদিন মৃত্যু হয়েছে ১৫ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ৪৮৩৩৮ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৬১০৪ জন। এদিন করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৬৫৭ জন।

হাওড়া-হুগলি ও দক্ষিণ ২৪ পরগনা

হাওড়া-হুগলি ও দক্ষিণ ২৪ পরগনা

হাওড়ায় আক্রান্তের নিরিখে বর্তমানে তিন নম্বরে রয়েছে। হাওড়ায় মোট আক্রান্ত এখন পর্যন্ত ১৯৪২৬। এদিন আক্রান্ত হয়েছেন ১৬০ জন। আর এখন পর্যন্ত মৃতের সংখ্যা ৫৯৩ জন। এদিন মৃত্যু হয়েছে ৪ জনের। দক্ষিণ ২৪ পরগনায় ১৯৫ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ১৮৬৪০। হুগলিতে ২১৯ জন বেড়ে আক্রান্ত ১৩৭৮৯ জন।

অন্যান্য জেলায় করোনা পরিসংখ্যান

অন্যান্য জেলায় করোনা পরিসংখ্যান

এছাড়া আলিপুরদুয়ারে ৫০৪৮, কোচবিহারে ৬৩২৭, দার্জিলিংয়ে ৮৪৪৮, কালিম্পংয়ে ১০৫৯, জলপাইগুড়িতে ৬৫৪৮, উত্তর দিনাজপুরে ৩৮৭৫, দক্ষিণ দিনাজপুরে ৫৬৫০, মালদহে ৭৩০১, মুর্শিদাবাদে ৬৪৫৪, নদিয়ায় ৮০৯৩, বীরভূমে ৪২৮৯, পুরুলিয়ায় ৩৮০৫, বাঁকুড়ায় ৫৮৭৭, ঝাড়গ্রামে ৯৬১, পশ্চিম মেদিনীপুরে ১০৪৭৬, পূর্ব মেদিনীপুরে ১১৬১৪, পূর্ব বর্ধমানে ৫৪১৮, পশ্চিম বর্ধমানে ৭৬৩৯ জন মোট আক্রান্ত হয়েছেন। মোট ৬৬ জন আক্রান্ত হয়েছেন অন্যান্য রাজ্যের বাসিন্দা।

ডেমোক্রেসি নয় মমতাক্রেসি, মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে টুইট অধীর চৌধুরীর

বাংলায় করোনা সংক্রমণ ছাড়াল পৌনে ৩ লাখ, রেকর্ড মৃত্যু! উদ্বেগ বেড়েই চলেছে

English summary
Coronavirus infection is overcome 60 thousands in Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X