India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফের নগ্ন হওয়ার প্রস্তাব রণবীর সিংকে, আবারও কি সাহসী অবতারে ধরা দেবেন অভিনেতা

Google Oneindia Bengali News

কিছুদিন আগেই বলিউড অভিনেতা রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। তাঁর এই বোল্ড অবতার সকলের লাইমলাইট কেড়ে নেয়। রণবীরের এই সাহসীকতার কেউ প্রশংসা করেছেন আবার কেউ তীব্র আপত্তি জানিয়ে প্রতিবাদে সরবও হয়েছেন। আর এসবের মধ্যেই আবারও নগ্ন ফটোশুট করার প্রস্তাব পেলেন রণবীর সিং। সম্প্রতি পেটা ইন্ডিয়ার পক্ষ থেকে জয়েশভাই জোয়ারদার অভিনেতাকে চিঠি লিখে একই ধরনের ফটোশুট করার অনুরোধ জানানো হয়েছে তাদের আগামী ক্যাম্পেনিংয়ের জন্য, যার লক্ষ্য ভেগানিজমকে প্রচার করা।

ফের নগ্ন হওয়ার প্রস্তাব

রণবীর সিংকে লেখা এক চিঠিতে পেটা ইন্ডিয়া লিখেছে, '‌পেটার মানুষদের পক্ষ থেকে আপনাদের শুভেচ্ছা। পশুদের স্বার্থ নিয়ে লড়াই করা সবচেয়ে বড় দল এই দেশের। আমরা পেপার ম্যাগাজিনে আপনার ন্যুড ফোটোশ্যুট দেখেছি, যা মাথা ঘুরিয়ে দিয়েছে নিমেষের মধ্যে। আমরা আশা করি আপনি আরও একবার পেটা এবং পশুদের স্বার্থে প্যান্টটা শরীর থেকে আরও একবার সরিয়ে ফেলতে পারবেন। পশুদের জন্য মানুষের মনে সহানুভূতি গড়ে তুলতে আপনি সামিল হবেন, এবং ফের একবার নগ্ন হবেন। এই প্রচারের অংশ হবেন'‌।

পেটার অনুরোধ

পেটা আরও যোগ করে বলেছে, '‌পশুদের প্রতি সহানুভূতি গড়ে তুলতে, সব পশুদের একই অঙ্গ-ভেগান ট্রাই করুন?‌ এই ট্যাগলাইনে পেটা ইন্ডিয়ার জন্য আপনি কি আরও একবার নগ্ন হতে পারবেন।'‌ চিঠিতে পামেলা অ্যান্ডারসনের করা একই রকম ফটোশুটের ছবি উদাহরণ হিসাবে রণবীরকে পাঠানো হয়েছে। চিঠিতে অনুষ্কা শর্মা, জোয়াকিন ফিনিক্স, কার্তিক আরিয়ান এবং নাতালি পোর্টম্যানের মতো তারকাদের কথা বলা হয়েছে যাঁরা কিনা নিরামিষ খাওয়ার জন্য প্রচার চালান।

পেপার ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুট

জনপ্রিয় 'পেপার' ম্যাগাজিনের কভারের জন্য ক্যামেরায় সামনে নগ্ন হলেন বলিউডের খিলজি। তবে এবারও কি তিনি নগ্ন হবেন তা নিয়েই চলছে জল্পনা। প্রসঙ্গত নগ্ন হয়ে যে কার্পেটের উপর শুয়ে রয়েছেন রণবীর কাপুর তার দাম ৬.৬ লক্ষ টাকা। তবে পুরো ন্য়ুড হলেও বেশ কায়দা করেই নিজের গোপনাঙ্গ ঢেকে রেখেছেন রণবীর কাপুর। মার্কিন পপ কালচারের আইকন বার্ট রেন্ডলসের কায়দায় হট পোজ দিয়েছেন রণবীর। পেপার ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে হ্যান্ডসাম হাঙ্ক জানিয়েছেন, ক্যামেরায় সামনে শারীরিক ভাবে নগ্ন হওয়া আমার কাছে আহামরি কোনও ব্যাপার নয়। আমি কিছু কাজের মাধ্যমে আমার আত্মাকে নগ্ন করে দর্শকদের সামনে হাজির করিয়েছি। ওটাকেই বলে আসল নগ্ন হওয়া।

রণবীর সিংয়ের নামে অভিযোগ

রণবীর সিংয়ের নামে অভিযোগ

তবে এরপর থেকেই বিতর্ক দানা বাঁধে। মহিলাদের আবেগকে আঘাত করা, মহিলাদের অপমান করা ইত্যাদি বিষয় নিয়ে রণবীর সিংয়ের নামে একাধিক এফআইআর দায়ের করা হয়। কাজের দিক থেকে রণবীর সিংকে দেখা যাবে করণ জোহরের পরিচালনায় রকি অউর রানী কি প্রেম কাহানিতে আলিয়া ভাটের বিপরীতে। আগামী বছর ১০ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পেতে চলেছে।

বাড়ি সাজানোর সময় কখনও এই ছবিগুলি রাখবেন না, অশান্তি–আর্থিক ক্ষতি হতে পারেবাড়ি সাজানোর সময় কখনও এই ছবিগুলি রাখবেন না, অশান্তি–আর্থিক ক্ষতি হতে পারে

English summary
PETA India offers actor Ranveer Sing a nude photoshoot again
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X