হৃতিককে হুঁশিয়ারি টাইগারের! পাল্টা এই জবাব বলিউড 'গ্রিক গড'-এর

  • Posted By:
Subscribe to Oneindia News

দুজনেই স্বনামধন্য ডান্সার। তবে নিপুণতার নিরিখে টাইগারের থেকে অনেক অনেক আগে রয়েছেন হৃতিক। শুধু তাই নয়, একজন দক্ষ অভিনেতা হৃতিকের ধারে কাছে আসার সাধ্য নেই টাইগারের মতো উঠতি অভিনেতার। তবুও তাঁর 'গুরু' হৃতিককে হালকা চালে হুঁশিয়ারিটা দিয়েই রাখলেন টাইগার শ্রফ! জবাব দিতে ছাড়েননি টাইগারের 'গুরুও'।

হৃতিককে হুঁশিয়ারি টাইগারের! পাল্টা এই জবাব বলিউড 'গ্রিক গড'-এর

হৃতিক বনাম টাইগারের মৌখিক লড়াইয়ের খবরের আগে, জানিয়ে রাখা ভালো, যে এই দুই তারকাকে একসঙ্গে দেখা যাবে যশরাজ ফিল্মসের পরবর্তী ছবিতে। গোটা ছবিটির আসল ইউএসপি-ই হল 'হৃতিক বনাম টাইগার' -এর লড়াই। আর এই কারণেই মজার ছলে এই দুই তারকা টুইটারে নিজেদের মধ্যে বার্তা আদানপ্রদান করেছেন।

টুইটারে টাইগার জানান , 'হৃতিক আপনি আমার গুরু। কিন্তু আপনারও জানা উচিত কখন গেম চেঞ্জ হয়।' পাল্টা জবাব দিয়ে হৃতিক জানন ,'একজন গুরুর কাছে সবসময়ই সেই ট্রিকটা থাকে যা সে তাঁর শিষ্যকে শেখায় না।' এদিকে, তারকাদের এই মজাদার লড়াইয়ের মাঝেই জানা যাচ্ছে ছবিতে হৃতিকের বিপরীতে অভিনয় করতে চলেছেন বাণী কাপুর। ছবির নাম এখনও ঠিক করা হয়নি। তবে ২০১৯ সালের প্রজাতন্ত্র দিবসের সময়ে ছবিটি মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

English summary
Yash Raj Films shared the news on their official Twitter handle. In the tweet the director of the movie, Siddharth Anand says, “While the film is primarily Hrithik vs Tiger, there is only one girl in the film who is opposite Hrithik.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.