• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোনমের বিয়ের এই ঘটনাটি ঘিরে কটাক্ষ তসলিমার, জানুন বিস্তারিত

সোনম কাপুরের বিয়ের খবর বেশ কিছুদিন ধরেই ছিল লাইম লাইটে। সোনমের প্রতিটি পদক্ষেপ , তাঁর বিয়ের অনুষ্ঠান থেকে বিয়ের রাতের অনুষ্ঠান সবই ছিল মিডিয়ার নজরে। বিয়ের আগের মেহেন্দি থেকে সঙ্গীত সমস্ত কিছুর তথ্যই প্রকাশ্যে আসে। আর বিয়ের নানা ভিডিও ঘিরে আপাতত মাতোয়ারা সোশ্যাল মিডিয়া। এবার সেই সোশ্যাল মিডিয়াকে অস্ত্র করেই সোনমকে নিশানায় রেখে কটাক্ষ করলেন তসলিমা।

সোনমের বিয়ের এই ঘটনাটি ঘিরে কটাক্ষ তসলিমার, জানুন বিস্তারিত

[আরও পড়ুন:শাহরুখের সঙ্গে চরম নাচ রণবীরের! সোনমের রিসেপশনের 'খলিবলি'-র ভিডিও এখন ভাইরাল]

বহু বার বহু সাক্ষাৎকারেই সোনম মহিলাদের প্রগতি নিয়ে মুখ খুলেছেন। সাম্প্রতিককালে তাঁর 'বীরে দি ওয়েডিং' এর ট্রেলারে ও দেখা গিয়েছে, মহিলাদের স্বাধীন মানসিকতা নিয়ে সোনমকে কথা বলতে। এদিকে, বিয়ের পর সোনম নিজের নাম 'সোনম কাপুর'-এর জায়গায় লিখতে শুরু করেন 'সোনম কে আহুজা'। উল্লেখ্য, আনন্দ আহুজার সঙ্গে বিয়ের দিন সকালেই অনুষ্ঠানের সমাপ্তির পর নিজের পদবী পাল্টে ফেলেন সোনম। আর এ নিয়েই এবার কটাক্ষ উড়ে এল সোনমের বিরুদ্ধে। তসলিমা টুইটারে প্রশ্ন তুলেছেন কেন সোনম পরিবর্তন করলেন নিজের পদবী ? কেন তাঁর স্বামী আনন্দ আহুজা পরিবর্তন করেননি তাঁর নিজের পদবী?

যদিও এ নিয়ে এখনও পর্যন্ত কোনও প্রত্যুত্তর আসেনি সোনম শিবির থেকে। এদিকে, বিয়ের পর আনন্দের সঙ্গে প্রথম ছবিটি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় আবারও চর্চায় আসেন সোনম। ছবিটি পোস্ট করেন সোনমের স্বামী আনন্দ। ছবিতে দেখা যাচ্ছে দুজনের পা একসঙ্গে। একজনের পরনে লেডিস শ্যু অন্যজন স্নিকার্সে।রিসেপশনের রাতে আনন্দ আহুজা ট্র্যাডিশনাল পোশাকের সঙ্গে পরেছিলেন স্নিকার্স। আর পোশাক অনুযায়ী ঐত্যবাহী জুতো না পরা নিয়েও আনন্দকে ঘিরে বেশ আলোচনা হয়েছে। শুধু আন্দ নয়। বিয়ের আসরে ল্যাহেঙ্গার সঙ্গে স্নিকার্স পরতে দেখা যায় সোনমের বোন রিহকেও।

English summary
Why Sonam K Ahuja, why not Anand Ahuja-Kapoor? Feminist Taslima Nasreen wants to know.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X