শ্রীদেবীর জাতীয় পুরস্কার দেওয়া নিয়ে প্রথম বাধা দেন কে! সামনে আসছে কিছু তথ্য

Subscribe to Oneindia News

শ্রীদেবীকে এবছরে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ অভিনেত্রীর সম্মানে ভূষিত করা হয়েছে।'মম' ছবির জন্য তাঁকে এই সম্মানে ভূষিত করা হয়। অনেকেই সমালোচনার সুরে বলেছেন, শ্রীদেবীর প্রয়াণের পরই হঠাৎ তাঁকে সম্মান দিতে উদ্যত হয়েছে জাতীয় পুরস্কারের সঙ্গি জড়িতরা। তবে,এই সমস্ত অপবাদ যে মিথ্যা তা আবারও দাবি করেছেন জুরি বোর্ডের প্রধান শেখর কাপুর।

শ্রীদেবীর জাতীয় পুরস্কার দেওয়া নিয়ে প্রথম বাধা দেন কে! সামনে আসছে কিছু তথ্য

[আরও পড়ুন:দুবাইয়ের হোটেলে শ্রীদেবীর রুম ২২০১ -এ ঠিক কী ঘটে ছিল মৃত্যুর দিন!জানাচ্ছেন এই ব্যক্তি]

[আরও পড়ুন:'মা' শ্রীদেবীকে কেমন চোখে দেখতেন জাহ্নবী! প্রকাশ পেল এই চিঠিতে]

স্বানামধন্য পরিচালক শেখর কাপুর জানান, তিনিই প্রথম ছিলেন যিনি বার বার জুরি সদস্যদের বলতেন, যে কেবল মাত্র শ্রীদেবী প্রয়াত হয়েছে বলে তাঁকে নিয়ে যেন আলাদা রকমের চিন্তাভাবনা না করা হয়। কোনওভাবেই যেন অন্য কোনও যোগ্য মহিলা এই সম্মান থেকে চ্যুত না হন। শুধু তাই নয়, শেখর বার বার বলেছেন, যে তাঁর সঙ্গে শ্রীদেবীর ভালো সম্পর্ক কখনও যেন এই জাতীয় পুরস্কারের ক্ষেত্রে প্রভাব না ফেলে সেই বিষয়টিও তিনি দেখতেন।

শ্রীদেবীর জাতীয় পুরস্কার দেওয়া নিয়ে প্রথম বাধা দেন কে! সামনে আসছে কিছু তথ্য

[আরও পড়ুন:এই নায়িকাদের কি 'প্রতিদ্বন্দ্বী' মনে করতেন শ্রীদেবী! বিভিন্ন ঘটনা ঘিরে উঠছে কিছু গোপন তথ্য]

শেখরই প্রথম জুরি, যিনি শ্রীদবীকে জাতীয় পুরস্কার না দেওয়ার পক্ষে ছিলেন। তিনি বলেন , কেবলমাত্র আবেগের বশবর্তী হয়ে গুণের বিচার ঠিক হবে না। তবে, প্রত্যেক জুরি সদস্যই শ্রীদেবী-র 'মম' ছবিটি দেখে আপ্লুত হন। আর সেই অনুযায়ীই ভোট যায় শ্রীদেবীর পক্ষে। উল্লেখ্য, শেখর কাপুরের কালজয়ী ছবি 'মিস্টার ইন্ডিয়া'তে অভিনয় করেন শ্রীদেবী। তাঁদের বন্ধুত্ব প্রায় সেই সময় থেকেই। তবে সেই বন্ধুত্ব থেকে এই পুরস্কারের কোনও সিদ্ধান্তই প্রভাবিত হয়নি বলে দাবি শেখররের।

English summary
Shekhar Kapur Had First OPPOSED Sridevi's Best Actor Award For Mom.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.