• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

জর্জিয়ার সঙ্গে আরবাজের কবে চারহাত এক হবে, সম্পর্ক নিয়ে কী জানালেন মডেল

  • |
Google Oneindia Bengali News

ইতালীয় মডেল জর্জিয়া আন্দ্রিয়ানি বর্তমানে প্রায় সময়েই লাইম লাইটে থাকেন। সুন্দর ফ্যাশনসেন্স থেকে বিশেষ বন্ধু আরবাজ খানের সঙ্গে সুন্দর সম্পর্ক নিয়ে অনুগামীদের আলোচনার মধ্যেই থাকেন জর্জিয়া। শোনা যায়, অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে আরবাজ খানের বিচ্ছেদ হয়ে যাবার পর সম্পর্কে জড়িয়েছেন আরবাজ খান ও জর্জিয়া আন্দ্রিয়ানি। প্রায় চার বছর ধরে সম্পর্ক রয়েছেন তারা। বলিউডের অন্যতম চর্চার বিষয় এখন দাঁড়িয়েছে আরবাজ ও জর্জিয়ার চার হাত কবে এক হবে? সম্প্রতি সেই বিষয় নিয়ে এবার কথা বললেন জর্জিয়া আন্দ্রিয়ানি।

কী বললেন জর্জিয়া

কী বললেন জর্জিয়া

এক সাক্ষাৎকারে জর্জিয়া জানিয়েছেন, আগেও আমি যা বলেছি তা এখনোও একই কথা বলবো। আমি এবং আরবাজ খুব ভালো বন্ধু। বিয়ে বা বিয়ে পর্যন্ত ভাবা এসব নিয়ে এখনও পর্যন্ত কিছুই ভাবছি না।

মালাইকার সঙ্গে কবে বিচ্ছেদ হয় আরবাজের

মালাইকার সঙ্গে কবে বিচ্ছেদ হয় আরবাজের

১৯৯৮ সালে মালাইকা আরোরার সঙ্গে বিয়ে হয়েছিল বলিউড অভিনেতা আরবাজ খানের। ২০১৭ সালের তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায় দম্পতির। তারপর থেকেই জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে নানা অনুষ্ঠান থেকে পার্টিতে একসঙ্গে দেখা গেছে আরবাজ খানকে। জর্জিয়া জানান, জানিয়েছেন, কোভিড মহামারীর আসার পর থেকেই আরবাজ খানের সঙ্গে তার রসায়নের ভোলটা অনেকটাই বদলেছে। লকডাউন আমাদেরকে অনেক কিছু শিখিয়েছে এবং অনেক কিছু ভাবিয়েছে। এক কথায় বলতে গেলে, একটি মানুষকে হয় কাছাকাছি না হলে অনেক দূরে যেতে বাধ্য করেছে।

কী জানালেন অভিনেতা

কী জানালেন অভিনেতা

বলিউড অভিনেতা আরবাজ খানের থেকে কুড়ি বছরের ছোট জর্জিয়া। এক সাক্ষাৎকারে আরবাজ খান জানিয়েছিলেন, আমাদের বয়সের ব্যবধান অনেকটা হলেও তা কিন্তু আমরা কেউই অনুভব করতে পারি না। আরবাজ বলেন একটি সম্পর্কে জড়ানোর পর ভবিষ্যতের কথা আমরা খুব একটা বেশি ভাবি না। সময়ের সঙ্গে সঙ্গে অনেক প্রশ্নের উত্তর মিলে যায়।

ছবি সৌ:ফিল্মিবিট

খুব শীঘ্রই নিজের ফিটনেস ব্র‌্যান্ডে বিনিয়োগ করতে চলেছেন বলিউডের এই অভিনেত্রীখুব শীঘ্রই নিজের ফিটনেস ব্র‌্যান্ডে বিনিয়োগ করতে চলেছেন বলিউডের এই অভিনেত্রী

English summary
what did georgia say about marriage with arbaaz khan do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X