• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রকাশ্যে ‘নিকম্মা’র ট্রেলার, অভিনয়ে বলি ডিভা শিল্পা শেট্টি

Google Oneindia Bengali News

কিছুদিনের বিরতির পর ফের বড়পর্দায় ফিরছেন শিল্পা শেট্টি। তাঁর আসন্ন সিনেমার নাম ' নিকম্মা’। এই নতুন সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। তবে, এবার এক অন্য লুকে দেখা যাবে বলি ডিভাকে। এই প্রথমবার তাঁকে সুপারওম্যানের চরিত্রে দেখা যাবে।

প্রকাশ্যে ‘নিকম্মা’র ট্রেলার, অভিনয়ে বলি ডিভা শিল্পা শেট্টি

তবে, বলি অভিনেত্রী ছাড়াও এই সিনেমায় অভিনয় করবেন ভাগ্যশ্রীর ছেলে অভিমন্যু দাসানি এবং শার্লি শেঠিয়া প্রধান ভূমিকায় অভিনয় করবেন বলে জানা গিয়েছে। আর এটিই প্রথম ছবি শার্লি শেঠিয়ার।

বলি ডিভা শিল্পার চরিত্রের নাম অবনী। এক কুড়ে ( অলস) ব্যক্তির চরিত্রে দেখা মিলবে অভিমুন্যর। সিনেমায় তাঁর নাম সিদ্ধার্থ। সপ্তাহের প্রথম দিন থেকে লক্ষ্মীবার পর্যন্ত ঘুরে বেড়ায় সে। আর তারপরের দিন, শুক্রবার সিনেমা দেখতে দিয়ে সময় কাটায় সে। শনিবার বন্ধুদের সঙ্গে পার্টি করে আর বাকি রইল রবিবার মানে সপ্তাহের শেষ দিন, সেদিন সে শার্লির সঙ্গে প্রেম করে সময় কাটায়। আর তাঁর জীবনে শিল্পার আসায় অতিস্ট হয়ে তাঁর জীবন।

জুন মাসের ১৭ তারিখ এই সিনেমাটি মুক্তি পাবে। এই ছবিতে অভিনয় করবেন সামির সনিও। তবে, আর কী লুকিয়ে আছে গল্পে তা জানতে হলে, আসন্ন সিনেমাটি দেখার দরকার। তাছাড়া শিল্পার অভিনয় দেখার জন্য মুখিয়ে আছে অনুগামীরা?

অপরদিকে, ব্রাউন’ নামক সিরিজে দেখা মিলবে অভিনেত্রী করিশ্মা কাপুরের। শুটিংয়ে ব্যস্ত সকলে। শহর দূরে বাওয়ালি রাজবাড়িতে এখন প্রায় সাজো সাজো রব। রীতা ব্রাউন নামক এক মেয়েকে কেন্দ্র করে গড়ে উঠেছে ছবির গল্প। জানেন কি কারা কারা অভিনয় করছেন এই সিরিজে?

সোনি রাজদানও অভিনয় করছেন এই সিরিজে। তবে অভিনয় করছেন টলিউডের অনেক অভিনেতা অভিনেত্রীরা। অভিনেতা যীশু সেনগুপ্ত, আরিয়ান ভোমিক, খরাজ মুখোপাধ্যায় প্রমুখরা। এই সিরিজের গল্প কিন্তু থ্রিলারে মোড়কে মোড়া ছবি। এটি লিখেছেন অভীক বড়ুয়া, এই গল্প সিটি অব ডেথ এর অবলম্বনে তৈরী গল্প। রাজবাড়ি ছাড়াও এই সিরিজের শুটিং হবে শহরের বিভিন্ন জায়গায়।

চাকদহ এক্সপ্রেসের জন্য বিরাটের কাছ থেকে ব্যাটিং টিপস নিচ্ছেন অনুষ্কা শর্মা চাকদহ এক্সপ্রেসের জন্য বিরাটের কাছ থেকে ব্যাটিং টিপস নিচ্ছেন অনুষ্কা শর্মা

উল্লেখ্য, করিশ্মা ব্যস্ত কলকাতার শুটিংয়ে। বাংলায় এলেন বলি ডিভা করিনা কাপুর খান। তিনি নতুন ওয়েব সিরিজির শুটিংয়ের জন্য এসছেন বলেই জানা গিয়েছে। তিনি কিন্তু একা আসেননি। তাঁর সঙ্গে এসছেন তাঁর ছোট ছেলে জেহ আলি খানও। তাঁদের দেখার জন্য বিমানবন্দরে উপচে পরা ভিড় হয়েছিল।

English summary
trailer for nikamma has been released shilpa shetty has acted in this movie
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X