• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রকাশ্যে অক্ষয় কুমার অভিনীত ‘পৃথ্বীরাজ’ ছবির ট্রেলার, খুশি ভক্তরা

Google Oneindia Bengali News

প্রতীক্ষার অবসান! মুক্তি পেল 'পৃথ্বীরাজ' ছবির ট্রেলার। সিনেমায় অভিনয় করেছেন অক্ষয় কুমার, সোনু সুদ, মানুষী চিল্লার, সঞ্জয় দত্ত –সহ অন্যান্যরা। টিজার আগেই প্রকাশ্যে এসেছিল। ছবির ফাস্ট লুক প্রকাশ্যে আসতেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন অনুগামীরা, যে কবে ট্রেলার প্রকাশ হবে। তবে, নতুন সিনেমার ট্রেলারে বেশ রাজকীয় লুকে দেখা মিলেছে বলিউড অভিনেতা অক্ষয় কুমারের।

সিনেমাটির পরিচালনা কে করেছেন

সিনেমাটির পরিচালনা কে করেছেন

সিনেমাটির পরিচালনা করেছেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। যশ রাজ ফিল্মসের ব্যানারে আসছে আসন্ন সিনেমাটি। চৌহান রাজবংশের রাজা পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায় অভিনয় করবেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তরাইনের প্রথম যুদ্ধকে ঘিরে তৈরি হয়েছে সিনেমাটি।

 কোন কোন ভাষায় মুক্তি পাচ্ছে সিনেমাটি

কোন কোন ভাষায় মুক্তি পাচ্ছে সিনেমাটি

অভিনেত্রী মানুষী চিল্লার এই ছবির হাত ধরেই বড় পর্দায় আসছেন। তাঁকে পৃথ্বীরাজের প্রেমিকার চরিত্রে দেখা যাবে। রাজকুমারী সংযুক্তার চরিত্রে অভিনয় করবেন তিনি। 'পৃথ্বীরাজ' হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে বলেই জানা গিয়েছে।

 অক্ষয় কুমার কী জানালেন

অক্ষয় কুমার কী জানালেন

অক্ষয় কুমার সোমবার তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ট্রেলারটি শেয়ার করেছেন। সেখানে ক্যাপশানে লিখেছেন, 'শৌর্য্য ও বীরত্বের গল্প এটি। এটি পৃথ্বীরাজ চৌহানের গল্প। হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে এই সিনেমা। প্রেক্ষাগৃহে এটি ৩ জুন থেকে দেখা যাবে।

কারা কারা অভিনয় করেছেন

সোনু সুদকে পৃথ্বীরাজ বিশ্বস্ত বন্ধু চাঁদ বরদাইয়ের ভূমিকায় দেখা যাবে। মানব ভিজ আক্রমণকারী সুলতান মহম্মদ ঘোরি হিসাবে দৃশ্যে প্রবেশ করেন। দিল্লির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেন তিনি। এই সিনেমায় অভিনয় করেছেন সাক্ষী তানওয়ার, আশুতোষ রাণা ও ললিত তিওয়ারি। সংযুক্তা ও পৃথ্বীরাজের প্রেম কাহিনিও এছবির অন্যতম আকর্ষণ। হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায় দেখা যাবে সম্রাট পৃথ্বীরাজ চৌহানের কাহিনি। সিনেমাটি কবে মুক্তি পাবে, সেদিকে তাকিয়ে সকলে। ট্রেলার দেখে অনুগামীরা মতে, অক্ষয় কুমারকে পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায় বেশ মানিয়েছে। তবে, সিনেমাটি মুক্তি পেলে তাঁর অভিনয় আর ভালো করে দেখা যাবে।

১০০ দিনের যুদ্ধ জয়, বাড়িতে ফিরল প্রিয়াঙ্কা–নিক কন্যা, মাদার্স ডে–তে আবেগঘন অভিনেত্রী ১০০ দিনের যুদ্ধ জয়, বাড়িতে ফিরল প্রিয়াঙ্কা–নিক কন্যা, মাদার্স ডে–তে আবেগঘন অভিনেত্রী

English summary
today the trailer of bollywood movie prithviraj has been released
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X