• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আজও কি ভোলা যায়! সুশান্ত সিংয়ের মৃত্যুবার্ষিকীতে আবেগঘন পোস্ট বোন-ভক্তদের

  • |
Google Oneindia Bengali News

"একজন ভালো শিল্পী হওয়া কঠিন, কিন্তু একজন ভালো মানুষ তার থেকেও বেশি কঠিন, আর আমি যাওয়ার আগে একজন ভালো শিল্পী এবং ভালো মানুষ, দুটোই হতে চাই"। হাতে পুরস্কার নিয়ে যিনি এই কথা বলেছিলেন তিনি বিগত দুই বছর ধরে স্বশরীরে না থাকলেও এখনও আপামর ভারতবাসীর মনে তাঁর উজ্জ্বল উপস্থিতি আরও একবার মনে করিয়ে দিচ্ছে প্রকৃত শিল্পী বা একজন ভালো মানুষের কখনও মৃত্যু হয় না।

আজও কি ভোলা যায়! সুশান্ত সিংয়ের মৃত্যুবার্ষিকীতে আবেগঘন পোস্ট বোন-ভক্তদের

২০২০ সালে বান্দ্রার আবাসনে ঝুলন্ত দেহ পাওয়া গিয়েছিল হাসিখুশি ছেলেটার। অভিনেতার মৃত্যুতে শোকাহত হয়েছিলেন দেশবাসী। সশরীরে আজ হয়তো আমাদের মাঝে নেই কিন্তু সকলের মনে আজও স্মৃতি টাটকা। আজও এমন অনেক ভক্ত আছেন, যারা অভিনেতাকে ভুলতে পারেন না। প্রতিনিয়ত অভিনেতার গান, সিনেমা নিত্যদিনই অনেকে দেখেন বা শোনেন। সত্যিই কি মিষ্টি ছেলেটাকে ভোলা যায়! আজ অভিনেতার বোন সহ অনেক ভক্ত নানান লেখা পোস্ট করেছেন।

অভিনেতার বোন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, পৃথিবী ছেড়ে দুই বছর আগে চলে গেছে ভাই, সে মূল্যবোধ ও নীতির পক্ষে ছিলেন, তাই আজও সে অমর হয় আছেন। সবার প্রতি দয়া, মমতা ও ভালবাসা ছিল তাঁর বিশেষ গুণ। ও আপনাদের সবার জন্য অনেক কিছু করতে চেয়েছিলো। আমরা আপনার সম্মানে আপনার যে গুণাবলী এবং আদর্শগুলিকে সমুন্নত রাখতে থাকব। শ্বেতা একটি জ্বলন্ত প্রদীপের ইমোজি পোস্ট করেছেন। ক্যাপশানে লিখেছেন আসুন আমরা সবাই আজ প্রদীপ জ্বালাই এবং কারও মুখে হাসি আনতে নিঃস্বার্থভাবে কাজ করি।

কৌশানি কুন্ডু নামে একজন ভক্ত লেখেন, ভক্তদের কাছ থেকে আবেগপূর্ণ শ্রদ্ধা তিনি সব সময় পাবেন। অভিনেতাকে তার অভিনয় দক্ষতা ও প্রতিভার জন্য সব সময়েই স্মরণে থাকবেন।

একজন লেখেন, অভিনেতার ভক্তরা ছাড়াও তার পরিবারও অভিনেতাকে মৃত্যুবার্ষিকীকে স্মরণ করেছেন। অভিনেতার বোন শ্বেতা সিং কীর্তি তাঁর স্মৃতিতে একটি আবেগপূর্ণ পোস্ট করেছেন। কৃতি নামের ভক্ত সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে একটি বাচ্চা ছেলে রাস্তার বিক্রেতার সাথে কথা বলার অভিনেতার হাত ধরে রয়েছেন।

বলিউডের এই হিট সিনেমাগুলির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিললেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতবলিউডের এই হিট সিনেমাগুলির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিললেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত

২০২০ সালে রাজপুতের শেষ ছবি ছিল 'দিল বেচারা’। যা তার মৃত্যুর পর OTT প্ল্যাটফর্মে মুক্তি পায় এবং ব্যাপক সাফল্য পায়। অভিনেতার মৃত্যু এখন মানতে পারেন না অনেক ভক্ত। আজ তাঁর কথা মনে পড়লে চোখের কোণে একরাশ জল দেখা দেয় অনেকের।

English summary
today is the second death anniversary of bollywood actor sushant singh rajput
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X