• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌মুম্বইয়ে নিজের বাড়িতে আত্মঘাতী টেলি অভিনেতা কুশল পাঞ্জাবি

আত্মহত্যা করলেন জনপ্রিয় টেলি অভিনেতা কুশল পাঞ্জাবি। তাঁকে শেষবারের মতো '‌ইশক মে মরজাওয়া’‌ ধারাবাহিকে আইনজীবী ড্যানি মনচন্দার ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল। বৃহস্পতিবার রাতে তিনি আত্মঘাতী হন। তিনি দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনও সঠিকভাবে জানা যায়নি।

‌মুম্বইয়ে নিজের বাড়িতে আত্মঘাতী টেলি অভিনেতা কুশল পাঞ্জাবি

জানা গিয়েছে, মুম্বইয়ের বান্দ্রাতে কুশল বৃহস্পতিবারই নিজের বাড়িতে আত্মহত্যা করেন। মাত্র ৩৭ বছরে এই অভিনেতা নিজের জীবন শেষ করে দেওয়ায় টেলি জগতে শোকের ছায়া নেমেছে। কুশলের ঘনিষ্ঠ বন্ধু করণবীর বোহরা এই খবরটি নিশ্চিত করে আবেগভরা পোস্ট লেখেন ইনস্টাগ্রামে। তিনি লেখেন, '‌আমি মর্মাহত। হতে পারে এখন যে জায়গায় তুমি রয়েছ তা অনেক বেশি সুখকর। কিন্তু এই ক্ষতি পূরণ হওয়ার নয়।’ এরপর একে একে সব টেলি অভিনেতা–অভিনেত্রীরাই অভিনেতার আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে মন্তব্য করতে থাকেন। করণের ওই পোস্টে অভিনেত্রী শ্বেতা তিওয়ারি থেকে শুরু করে রবি দুবের মতো অভিনেতারা মন্তব্য করেছেন। অনেকেই লিখেছেন,'এ রকম কী করে হয়ে গেল!’

রিয়ালিটি শো 'জোর কা ঝটকা’ তে বিজয়ী হওয়ার পরেই লাইমলাইটে এসে পড়ে কুশলের উপর। এ ছাড়াও 'ঝলক দিখলা যা’–সহ বেশ কিছু রিয়ালিটি শোতে পারফর্ম করতে দেখা গিয়েছে তাঁকে। সিরিয়াল, রিয়ালিটি শোর পাশাপাশি ফারহান আখতার পরিচালিত 'লক্ষ্য’, কর্ণ জোহর পরিচালিত 'কাল’ এবং 'ধান ধা না ধান গোল’–এও অভিনয় করেছিলেন কুশল। ২০১৫ সালে ইউরোপিয়ান প্রেমিকা অড্রে ডোলহেনের সঙ্গে গোয়ায় বিবাহ বন্ধনে আবদ্ধ হন কুশল। তাঁদের একটি তিন বছরের ছেলেও রয়েছে। কুশলের আত্মঘাতী হওয়ার দু’‌দিন আগেই তিনি তাঁর ছেলের ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেন।

English summary
Karanvir Bohra confirmed the news on Friday morning that the 37-year-old actor committed suicide.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X