• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আবারোও পর্দায় ফিরছেন অভিনেত্রী মোহর, কিন্তু কিসে দেখা মিলবে তাঁর

Google Oneindia Bengali News

সন্ধে হলেই টিভির সামনে বাংলা ধারাবাহিক দেখতে বসে যান বাড়ির সকলে। যতই কাজ থাকুক না কেন ধারাবাহিক প্রেমীরা সিরিয়াল দেখবে না এটা হতে পারে না। আড়াই বছরে ধরে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল মোহর বেশ দর্শকদের নজর কেড়ে ছিল। সোনামণি নামটার সঙ্গে হয়তো অনেকের পরিচয় নেই। তবে, মোহর নামটা অজানা কিন্তু কারোর নয়। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল মোহর বেশ দর্শকদের নজর কেড়ে ছিল। যদিও সিরিয়াল হওয়ার পর থেকে টিআরপি অনেকটা ওপরে ছিল। ক্রমে দিন যত বেড়েছে তা আসতে আসছে নীচে নেমেছে। ধারাবাহিক শেষ হওয়ার আগে টিআরপি একদম তলানিতে ঠেকে ছিল। কিছুদিন আগে এই শেষ হয়ে যায় এই ধারাবাহিক। আবার ক্যামবাক করছেন সোনামণি।

আবারোও পর্দায় ফিরছেন অভিনেত্রী মোহর, কিন্তু কিসে দেখা মিলবে তাঁর

এবার সোনামণি, মোহরকে দেখা যাবে ওয়েব সিরিজে। ওটিটিতে পা রাখতে চলেছেন তিনি বলেই জানা গিয়েছে। মে মাসেই শুরু হয়ে যাবে। পরিচালক অভিরূপ ঘোষ এটি পরিচালনা করবেন। 'বেঙ্গল বীমা কোম্পানি’-তে মুখ্য চরিত্রে দেখা মিলবে তাঁর। প্রযোজনা করছে এসভিএফ। সঙ্গে নতুন ধারাবাহিক আনবেন লীনা গঙ্গোপাধ্যায়ও। আর সেই ধারাবাহিকের নায়িকা হয়েই তিনি ফিরবেন ছোট পর্দায় বলেই জানা গিয়েছে। তবে, তাঁকে আবার দেখতে পেয়ে বেশ খুশি অনুগামীরা।

উল্লেখ্য, কিছু দিন আগে টলিউডে বিখ্যাত ও জনপ্রিয় অভিনেতার অভিষেক চট্টোপাধ্যায় মারা গিয়েছেন। তাঁর অকাল প্রয়াণের জন্য এই মোহর ধারাবাহিক বন্ধ করে দেওয়া সিদ্ধান্ত নেন নির্মাতারা। ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ায় খুব খারাপ লাগছে মোহর প্রেমীদের। মন খারাপ ধারাবাহিকের হিরে শঙ্খেরও। অভিনেতা প্রতীক জানান, মোহর অনেকটা জুড়ে ছিল। এখন যেন বড্ড ফাঁকা লাগছে। শঙ্খ ও মোহরকে সবাই এত ভালোবেসেছেন যা বলার অপেক্ষা রাখেনি।

আমাদের জুটিকে জনপ্রিয় করেছে অনুগামীমহলে। আমরা দর্শকের ওপর নির্ভর করছি। ওরা ঠিক করুক শঙ্খ ও মোহর কী আবার এক ছাদের তলায় থাকবে। এ থেকে কী বোঝাতে চাইলেন অভিনেতা।

English summary
sonamani das will be seen in any serial you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X