• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এই ছ’জন বলিউড তারকার মা তাঁদের প্রথম ছবি দেখে যেতে পারেননি

Google Oneindia Bengali News

বলিউড তারকারা বাস্তব জীবনে তাঁদের মায়ের সঙ্গে বেশ জুড়ে থাকেন। কিছু তারকা খুব ভাগ্যবান যাঁদের সঙ্গে তাঁদের মা আছেন। তবে, বলিউডে এমন অনেক তারকা রয়েছেন যাঁরা তাদের কেরিয়ারের শুরুতে তাঁদের মাকে হারিয়েছেন। এমন অনেকে তারকা ছেলেরই প্রথম সিনেমা মুক্তির আগেই তাঁদের মা প্রয়াত হয়েছেন। এখানে সেরকমই ছ’জন হতভাগ্য তারকা রয়েছেন।

জাহ্নবী কাপুর

জাহ্নবী কাপুর

বলিউড অভিনেত্রী শ্রীদেবীর অকাল মৃত্যু গোটা বিশ্বকে শোকাহত এবং মর্মাহত করেছে। কিন্তু এর চেয়েও হৃদয়বিদারক বিষয় হল যে, তিনি তাঁর মেয়ে জাহ্নবী কাপুরের প্রথম ছবি 'ধড়ক', দেখে যেতে পারেননি। এই বছর মুক্তি পেতে চলেছে এই ছবি। শ্রীদেবী, বলিউডের প্রথম মহিলা সুপারস্টার হিসাবে সমাদৃত, তবে, তিনি যে কোনও মায়ের মতোই তাঁর মেয়ে জাহ্নবীর ছবি আত্মপ্রকাশের জন্য উত্তেজিত এবং নার্ভাস ছিলেন। 'ধড়ক' ঠিক চার মাস পরে মুক্তি পেতে চলেছে। কিন্তু জাহ্নবীর এই সাফল্যের দিনে তাঁর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি তাঁর সঙ্গে থাকবেন না। এর থেকে দুঃখজনক ঘটনা বোধহয় আর কিছু হয় না।

 অর্জুন কাপুর

অর্জুন কাপুর

২০১২ সালে, অর্জুন কাপুর তাঁর অভিনীত প্রথম সিনেমা 'ইশাকজাদে' মুক্তির মাত্র দেড় মাস আগে তাঁর মাকে হারান। ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রয়াত হন অর্জুন কাপুরের মা মোনা শৌরি কাপুর।

সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্ত

১৯৮১ সালের ৩ মে ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রয়াত হন নার্গিস। সঞ্জয়ের প্রথম সিনেমার প্রিমিয়ার তাঁর মায়ের মৃত্যুর ঠিক তিন দিন পরে নির্ধারিত হয়েছিল।

শাহরুখ খান

শাহরুখ খান

শাহরুখ খানের বলিউডে পা রাখার আগেই তাঁর মা লতিফ ফাতিমা খান ইহলোক ত্যাগ করেন। বলিউড বাদশা নিজেও বেশ কয়েকবার বলেছেন, যে তিনি চেয়েছিলেন তাঁর মা তাঁকে সুপারস্টার হিসেবে দেখুক।

 সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুত ২০১৩ সালে 'কাই পো চে' সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন। তারপর থেকে, তিনি 'শুদ্ধ দেশি রোমান্স', 'পিকে', এবং 'গোয়েন্দা ব্যোমকেশ বক্সী'র মতো বেশ কয়েকটি বলিউড সিনেমায় অভিনয় করেছেন। ১৬ বছর বয়সে মাকে হারান এই বলিউড তারকা।

প্রতীক বব্বর

প্রতীক বব্বর

প্রতীক বব্বরের মা স্মিতা প্যাটেল একজন জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। ১৯৮৬ সালে, প্রতীকের জন্মের পর, স্মিতা প্যাটেল সন্তান জন্মের জটিলতার কারণে প্রয়াত হন। প্রতীক বব্বর 'জানে তু ইয়া জানে না' (২০০৮) সিনেমায় তাঁর চরিত্রের জন্য সেরা পার্শ্ব অভিনেতার মনোনয়ন পেয়েছিলেন।

বড় পর্দায় দাপট দেখিয়ে ওটিটিতে ঝড় তুলতে চলেছে কেজিএফ চ্যাপ্টার-২, কত কোটিতে বিক্রি হল স্বত্ব? বড় পর্দায় দাপট দেখিয়ে ওটিটিতে ঝড় তুলতে চলেছে কেজিএফ চ্যাপ্টার-২, কত কোটিতে বিক্রি হল স্বত্ব?


English summary
six bollywood stars whose mothers could not seen their debut film
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X