• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পর্নকাণ্ডে রাজ কুন্দ্রার বিরুদ্ধে চার্জশিট, প্রকাশ্যে এল শার্লিন চোপড়ায় বিস্ফোরক বয়ান

প্রকাশ্যে এল শার্লিন চোপড়ায় বিস্ফোরক বয়ান
Google Oneindia Bengali News

পর্নকাণ্ডে অভিযুক্ত ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে সম্প্রতি যৌন হেনস্থার অভিযোগ এনেছেন ‌শার্লিন চোপড়া। দাবি করেছেন যে তাঁকে জোর করে চুমু খেয়েছিলেন শিল্পা শেট্টির স্বামী। ইতিমধ্যেই এই কাণ্ডে রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিনেত্রী শার্লিন চোপড়ার বয়ান রেকর্ড করেছে পুলিশ। যেখানে শার্লিন দাবি করেছেন যে রাজ এবং তাঁর প্রতিষ্ঠানের ক্রিয়েটিভ পরিচালক বারবার শার্লিনকে অনুসরণ করেছিলেন হটশট নামক মোবাইল অ্যাপে কাজ করার জন্য।

চৈর্জশিট ফাইল

চৈর্জশিট ফাইল

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের হাতে শার্লিন চোপড়ার বিবৃতি এসেছে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের কাছে শার্লিন পর্ন র‌্যাকেট মামলায় জড়িত রাজ কুন্দ্রার বিরুদ্ধে তিনি বয়ান দেন। অন্যদিকে, বুধবার মুম্বই ক্রাইম ব্রাঞ্চ রাজ কুন্দ্রার বিরুদ্ধে একটি সাপ্লিমেন্টরি চার্জশিট ফাইল করেছে। জানা গেছে, মুম্বই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার ওই চার্জশিটের পাতার সংখ্যা ১৫০০। শুধু তাই নয়, এই সাপ্লিমেন্টরি চার্জশিটে শিল্পা শেট্টি, শার্লিন চোপড়া সহ আরও ৪৩ জন ব্যক্তির বয়ানও উল্লেখ করা হয়েছে।

 রাজের সংস্থার সঙ্গে চুক্তি

রাজের সংস্থার সঙ্গে চুক্তি

ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকে দেওয়া বয়ানে শার্লিন চোপড়া জানিয়েছেন যে তিনি আর্মসপ্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেড নামে এক সংস্থার সঙ্গে তাঁর মোবাইল অ্যাপ '‌দ্য শার্লিন চোপড়া অ্যাপ'‌ তৈরি করার চুক্তি করেছিলেন। রাজ কুন্দ্রা ছাড়াও সৌরভ কুশওয়াহা নামে একজন এই সংস্থার ডিরেক্টর ছিলেন। '‌দ্য শার্লিন চোপড়া অ্যাপ'-এর অ্যাপের মাধ্যমে অভিনেত্রীর ছবি ও ভিডিও প্রকাশ করা হত। আর্মসপ্রাইম মিডিয়ার চুক্তি অনুযায়ী এই অ্যাপ থেকে লাভ করা অর্থের ৫০ শতাংশ শার্লিন চোপড়াকে দেওয়া হবে। কিন্তু অভিনেত্রীর দাবি, সেই ৫০ শতাংশ তাঁকে কখনই দেওয়া হয়নি। তিনি আরও দাবি করেন যে রাজ কুন্দ্রা এরপর তাঁর মোবাইল অ্যাপ হটশটে কাজ করানোর প্রস্তাব দেন শার্লিন চোপড়াকে, এই অ্যাপটিও আর্মসপ্রাইম মিডিয়ার অংশ।

রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ

রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ

ক্রাইম ব্রাঞ্চের বয়ান অনুযায়ী শার্লিন দাবি করেছেন যে রাজ কুন্দ্রা তাঁকে জানিয়েছিলেন যে হটশটের কনটেন্টগুলি আরও বেশি বোল্ড, উত্তেজক হবে এবং তিনি যেন ভাবনাহীনভাবে কাজ করেন। তবে, যেহেতু সৃজনশীলতা এবং অর্থ সম্পর্কিত সমস্যাগুলি কুন্দ্রা এবং শার্লিন চোপড়ার মধ্যে নিষ্পত্তি না হওয়ায়, তিনি 'হটশট'-এর জন্য কাজ করেননি। শার্লিন আরও বলেন, '‌রাজ কুন্দ্রাই মালিক হটশট অ্যাপের। রাজ এবং তাঁর ফার্মের ক্রিয়েটিভ পরিচালক মিতা ঝুনঝুনওয়ালা আমাকে তাঁদের হটশট অ্যাপে কাজ করানোর জন্য ক্রমাগত যোগাযোগ করে গিয়েছেন।'‌

 ১৯ জুলাই গ্রেফতার হন রাজ কুন্দ্রা

১৯ জুলাই গ্রেফতার হন রাজ কুন্দ্রা

মুম্বই ক্রাইম ব্রাঞ্চকে দেওয়া শার্লিন চোপড়ার এই বয়ান চার্জশিটে রয়েছে, যা বুধবার ফাইল করা হয়েছে। প্রসঙ্গত, পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা হয়েছিল। গত এপ্রিল মাসে এই মামলায় যে প্রথম চার্জশিট তৈরি হয়েছিল তাতেই উঠে আসে রাজের নাম। এই মুহূর্তে জেলেই রয়েছেন শিল্পা শেট্টির স্বামী। তাঁর একাধিকবার জামিনের আবেদন করা সত্ত্বেও তা নাকচ হয়েছে।


খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
sherlyn chopras statement reavealed in porn racket case,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X