• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘বব বিশ্বাসের’ পর চ্যালেঞ্জিং চরিত্রে শাশ্বত, নতুন লুকে কেমন লাগছে অভিনেতাকে

Google Oneindia Bengali News

টলিউড জগতে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় বেশ জনপ্রিয় মুখ। তাঁকে প্রায় সব রকমের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। কিন্তু এবারের এক চ্যালেঞ্জিং চরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে। ভারতের স্বাধীনতা সংগ্রামে নেতাজি সুভাষ চন্দ্র বসুর নাম সর্বদা স্বর্ণাক্ষরে লেখা। ভারতবাসীরা মন থেকে স্যালুট করেন নেতাজিকে। কিন্তু তার প্রয়াণ আজ সকলের কাছেই রহস্য।

‘বব বিশ্বাসের’ পর চ্যালেঞ্জিং চরিত্রে শাশ্বত, নতুন লুকে কেমন লাগছে অভিনেতাকে

নতুন ছবি 'স্বস্তিক সংকেত’ এ আবারও দেখা মিলবে নেতাজির। আর নেতাজির চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়। 'নরক সংকেত’ এর আদলে তৈরী হচ্ছে এই ছবিটি। ছবিটির পরিচালক সায়ন্তন ঘোষাল। প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্ট লুক। যেখানে নেতাজির সাজে দেখা যাচ্ছে শাশ্বত চট্টোপাধ্যায়কে।

অভিনেতার শাশ্বত চট্টোপাধ্যায়কের মতে, 'অনুসন্ধান’ ছবির শুটিংয়ের সময়েই এই ছবির অফার আসে অভিনেতার কাছে। অভিনেতা বলেন, 'এমন একজন বাঙালি যাকে গোটা দেশের মানুষ স্যালুট করেন। তার চরিত্র অভিনয় একটু টেনশন তো ছিলই, তবে সবসময় তো আর সেটা চলে না! আমাদের পক্ষে হয়তো নেতাজি হয়ে ওঠা সম্ভব নয়, তবে অভিনয় ও অ্যাটিটিউড দিয়ে যতটুকু সম্ভব চেষ্টা করেছি’।

শ্বাশত ছাড়া এই ছবিতে অভিনয় করেছেন নুসরত জাহান, রুদ্রনীল ঘোষ ও গৌরব চক্রবর্তী ও অন্যান্যরা। আশা করা যাচ্ছে নতুন বছরের জানুয়ারি মাসেই মুক্তি পেতে পারে ছবিটি। আর ছবির কাহিনী সম্পর্কে ফার্স্ট লুক থেকে কিছুটা আন্দাজ পাওয়া গিয়েছে।

এই ছবিতে সে যুগের সময়ের ইংরেজদের অত্যাচার থেকে দেশের অরাজকতা সম্পর্কে ধারণা পাওয়া যেতে পারে। তাছাড়া মোশন পোস্টারে গুলি ছোড়া থেকে বোমার শব্দও মিলেছে । ছবির পোস্টার প্রকাশ্যে আসার পর অনেকেই অপেক্ষা শুরু করলেন রিলিজের জন্য।

প্রসঙ্গত, এর আগে সুভাষ চন্দ্র বসুকে নিয়ে তৈরী হয়েছিল 'গুমনামী’। সেই ছবিতে নেতাজির চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল বুম্বাদা অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। তারপর আর এবার 'বব বিশ্বাসের’ পর 'স্বস্তিক সংকেত’ ছবিতে নেতাজি হিসাবে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে।

English summary
shaswat chatterjee will be seen in the role of netaji
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X