'পদ্মাবত'-এ অভিনয়ের জন্য এই অনন্য সম্মানে ভূষিত শাহিদ

Subscribe to Oneindia News

এবার শাহিদ কাপুর! 'দাদা সাহেব ফালকে' সম্মানে এবার ভূষিত হতে চলেছেন শাহিদ কাপুর। এর আগে, এই তালিকায় নাম আসে, অনুষ্কা ও রণবীর সিং এরও। 'পদ্মাবত' ছবির জন্য শাহিদকে এই অনন্য সম্মান দেওয়া হচ্ছে। ছবিতে শাহিদের
অভিনয় মন ভরিয়ে দিয়েছে দর্শকদের। আর সেই জন্যই এই অনন্য সম্মান। ছবিতে মহরওয়াল রতন সিং এর ভূমিকায় অভিনয় করেছেন শাহিদ।

পদ্মাবত-এ অভিনয়ের জন্য এই অনন্য সম্মানে ভূষিত শাহিদ

এই সম্মান প্রাপ্তি নিয়ে বেশ খুশি শাহিদ। তিনি জানিয়েছেন, এই সম্মানে সম্মানিত হওয়া নিঃসন্দেহে একটি বড় ঘটনা। শুধু তাই নয়, এই ধরনের চরিত্রকে গ্রহণ করা আর তার জন্য দর্শকদের বাহবা প্রাপ্তিও একটি বড় ঘটনা । শাহিদকে জিজ্ঞাসা কার হয়, যে কেন তাঁর মনে হয়েছে যে এই ফিল্মটি গোটাটাই লেখনির ওপর নির্ভর ছবি ?শাহিদ কোনও রকমের বিতর্কে না গিয়ে স্পষ্ট জানিয়েছেন যে, যেভাবে এই ছবিতে ৩ টি মূল চরিত্র চিত্রায়িত হয়েছে, তাতে তাঁর স্পষ্ট ধারণা যে, এটি পরিচালকের লেখনি নির্ভর একটি ছবি ছিল।

উল্লেখ্য,এর আগে 'পদ্মাবত' ছবির জন্য খিলজির চরিত্রে অভিনয় করা রণবীর সিং -কে দাদাসাহেব পুরস্কারে ভূষিত করার কথা ঘোষণা করা হয়। এরপর আবারও একই ছবির জব্য নাম উঠে এল শাহিদের। উল্লেখ্য জাতীয় চলচ্চিত্র উৎসব কর্তৃপক্ষের তরফে এবছর দাদা সাহেব ফালকে-র সম্মান পাচ্ছেন প্রয়াত অভিনেতা বিনোদ খান্না।

English summary
Shahid Kapoor to get a Dadasaheb Phalke award for his role in ‘Padmaavat’.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.