• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের বলিউডে বব বিশ্বাস, এবার খোদ দীপিকা পাড়ুকোনের বিপরীতে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে

Google Oneindia Bengali News

জীবনের অত্যন্ত ভালো সময়ের মধ্যে দিয়ে চলেছেন বাংলার অন্যতম বিখ্যাত অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়, এবং কেরিয়ারের ক্রিজে একের পর এক বাউন্ডারি, ওভার বাউন্ডারি হাঁকাচ্ছেন বললেও ভুল কিছু বলা মনে হয় হবে না। এই তো তাঁর শবরের আগামী নতুন ছবি নিয়ে এখন থেকেই তোলপাড় শুরু হয়ে গিয়েছে বাংলা জুড়ে। পরিচালক তথা অভিনেতা অরন্দম শীলের তীরন্দাজ শবর মুক্তি পাচ্ছে বড় পর্দায়। প্রখ্যাত লেখক শীর্ষেন্দু মুখোপাধ্যায় রচিত শবর চরিত্রকে নিজের অসামান্য দক্ষতায় ক্যামেরার সামনে ফুটিয়ে তোলেন শাশ্বত। এরই মাঝে ফের সুখবর শোনা গেল তাঁকে নিয়ে।

ফের বলিউডে শাশ্বত

ফের বলিউডে শাশ্বত

বলিউডের 'মস্তানি' দীপিকা পাড়ুকোনের আগামী ছবির কথা এরই মধ্যে ঘোষণা করা হয়ে গিয়েছে। আর এবার শোনা যাচ্ছে যে এই ছবিতেই নাকি দীপিকা পাড়ুকোনের বিপরীতে অভিনয় করতে দেখা যেতে চলেছে শাশ্বত চট্টোপাধ্যায়কে। সূত্রের খবর, পরিচালক নাগ অশ্বিনের আগামী ছবিতে অভিনয় করতে চলেছেন দীপিকা পাড়ুকোন। আর সেই ছবিতেই অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করতে চলেছেন বাংলার অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। আর এরই ফলে এবার হ্যাট্রিক করলেন তিনি।

শাশ্বতর সহ তারকারা

শাশ্বতর সহ তারকারা

তবে এখানেই চমকের শেষ নয়। শাশ্বত চট্টোপাধ্যায় এবং দীপিকা পাড়ুকোন তো বটেই, সেই সঙ্গে নাকি এই সিনেমায় প্রধান হিরো হিসেবে অভিনয় করতে চলেছেন বাহুবলী খ্যাত দক্ষিণ ভারতের মেগাস্টার প্রভাস। এই নিয়ে বলিউডে দ্বিতীয় সিনেমা হতে চলেছে প্রভাসের। এবং এর সঙ্গে নাগ অশ্বিনের আগামী সিনেমায় থাকবেন স্বয়ং বিগ-বি অমিতাভ বচ্চন। এছাড়াও নাকি আরও বেশকিছু জনপ্রিয় মুখ দেখা যেতে চলেছে এই সিনেমায়। জানা গিয়েছে সম্প্রতি এক সাক্ষাৎকারে শাশ্বত চট্টোপাধ্যায় জানিয়েছেন যে হায়দরাবাদে দীপিকার সঙ্গে একদিনের শুট হয়েছে। দীপিকা দারুণ প্রফেশনাল। শটের জন্য বহুক্ষণ অপেক্ষা করলেও হাসি মুখে লেগেই থাকে তাঁর। পাশাপাশি শাশ্বত জানিয়েছেন তাঁর মেয়ে দীপিকার বড় ফ্যান। এবং দীপিকাও এই কথা জানতে পেরে শাশ্বতর কন্যার জন্য একটি অটোগ্রাফ দেওয়া ছবি উপহার দিয়েছেন।

শবরের লক্ষ্যভেদ

শবরের লক্ষ্যভেদ

প্রসঙ্গত, এই শুক্রবারই মুক্তি পেতে চলেছে শাশ্বত চট্টোপাধ্যায়ের গোয়েন্দা ছবি 'তীরন্দাজ শবর।' আর এই ছবির ট্রেলার সামনে আসতেই তা ব্যাপক সারা পেয়েছে দর্শকদের মধ্যে। টানটান রহস্য মোড়া গল্প নিয়ে হয়েছে এই সিনেমা, যা দর্শকদের নজর কাড়বে বলেই সম্পূর্ণ আশা নির্মাতাদের। লালবাজারের দুঁদে গোয়েন্দা শবর দাশগুপ্তকে ফাটাফাটি অ্যাকশন প্যাকড রূপে দেখা যেতে চলেছে বড় পর্দায়। আর তাঁর সঙ্গে অবশ্যই থাকছেন শবরের সহকর্মী নন্দলাল রায় ওরফে শুভ্রজিৎ দত্ত। এছাড়াও এই সিনেমায় দেখা যেতে চলেছে চন্দন সেন, দেবলীনা কুমার, পৌলমী দাস এবং বিশেষ ভূমিকায় থাকছেন নাইজেল আকারা।

English summary
Popular actor Saswata Chatterjee is all set to hit Bollywood movie again, this time he is going to share screen with Deepika Padukone
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X