• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নাইটি পরে প্লেনে চড়লেন স্যান্ডি সাহা! নাচলেন ‘টুনির মা’ গানে, অবাক নেটিজনরা

নাইটি পরে প্লেনে চড়লেন স্যান্ডি সাহা! নাচলেন ‘টুনির মা’ গানে, অবাক নেটিজনরা
  • |
Google Oneindia Bengali News

আমারও লাইম লাইটে এলেন ইউটিউবার স্যান্ডি সাহা। সোশ্যাল মিডিয়ায় স্যান্ডি সাহা বেশ পরিচিত মুখ। প্রায় সময়েই নানা রকম সাজে হাজির হন স্যান্ডি। আর তা নিয়ে মাঝে মধ্যে শিরোনামে আসেন তিনি। যখন যে টেন্ডিং চলে সেই সেটা নিয়েই সোশ্যাল মিডিয়ায় হাজির হন তিনি। তবে, এবার কিন্তু স্যান্ডি নাইটি পরে বিমানে উঠলেন। হ্যাঁ ঠিকই শুনছেন। মানে নাইটি বউদি হয়ে মোমো খেয়ে প্লেনে উঠলেন স্যান্ডি সাহা। কিন্তু প্লেনে করে তিনি গেলেন কোথায়!

স্যান্ডির ভিডিও ভাইরাল

ইউটিউবার স্যান্ডি সাহাকে মাঝে মধ্যে নেটিজেনরা নাইটি পরে সোশ্যাল মিডিয়ায় দেখতে পান। এবারো তার অন্যথা হল না। নাইটি পরে তিনি বিমানবন্দরে 'টুনির মা' গানে নাচলেন। আর সেই ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হল সেই ভিডিও।

প্লেনে ওঠার আগে মোমো খান তিনি

প্লেনে ওঠার আগে মোমো খান তিনি

স্যান্ডি বিমানে ওঠার আগে তার বন্ধুর সঙ্গে বসে 'ওয়াও মোমো' থেকে মোমোও খান। একজন বিমানযাত্রীকে ধরে মজার ছলে তিনি বিয়ের প্রস্তাবও দেন। তিনি আবার স্যান্ডির সাথে মজাও করতে থাকেন। তারপরই তাকে মোমোর দোকানে টুনির মা নাচতে দেখা যায়। আর তিনি সেই সঙ্গে জানান তিনি নাইটি পড়েই প্লেনে চড়বেন।

 নাইটি পরে প্লেনে উঠলেন তিনি

নাইটি পরে প্লেনে উঠলেন তিনি

'যেমন কথা তেমন কাজ'। কথার খেলাপ করা না স্যান্ডি সাহা। তিনি নাইটি পরেই প্লেনে উঠলেন। সেখানে তিনি ম্যাগি ও কাজু বাদাম খাওয়ার জন্য অর্ডার দিলেন। কাজু বাদামের প্যাকেট হাতে নিয়ে ১ কলি 'কাঁচা বাদাম' গানটি গাইলেন। অনেকেই তাকে এই পোশাকে দেখে হাসছিলেন। আবার অনেকে মজাও পেয়েছেন। অনেক সমালোচক তাকে নিয়ে সমালোচনার ঝড়ও তুলেছিলেন। যদিও কোনও কিছুতে পাত্তা না দিয়ে স্যান্ডি নিজের মতই ব্যস্ত ছিলেন প্লেনে বন্ধুদের সঙ্গে। তবে নেটিজেনদের একাংশের মতে, স্যান্ডি বলেই বিমানে নাইটি পরে উঠতে পেরেছে। অন্য কারোর পক্ষে এমন কাজ করা একেবারেই সম্ভব নয়।

English summary
sandy saha video viral on social media see this video
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X