কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় জামিন সলমনের, জেল থেকে বেরিয়ে রওনা মুম্বইয়ের পথে

Subscribe to Oneindia News

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সাজাপ্রাপ্ত সলমন খানকে জামিন দিলেন বিচারক রবীন্দ্র কুমার জোশী। ব্যক্তিগত ৫০ হাজার টাকার বিনিময়ে জামিন পেলেন বলিউড সুপারস্টার। জেল থেকে ছাড়া পেয়ে বাড়ি রওনা দিয়েছেন সলমন। প্রথমে শোনা গিয়েছিল, সলমনকে এদিন রাতেও জেলে থাকতে হবে। তবে পরে জানা গিয়েছে আজকেই জেল থেকে বেরিয়ে আসবেন সলমন।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় জামিন পেলেন সলমন খান

এদিন সলমনের জামিনের খবর বাইরে এসে পৌঁছতেই আদালতের বাইরে থাকা ভক্তদের মধ্যে উচ্ছ্বাস শুরু হয়ে যায়। সলকে সলমনের নামে জয়ধ্বনি দিতে থাকেন। এদিকে বান্দ্রায় সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরেও ভক্তরা জডো় হয়ে আনন্দ উচ্ছ্বাস প্রকাশ করেন।

বিচারক রবীন্দ্র কুমার জোশী শুক্রবার সলমনের জামিন না দিয়ে কাগজপত্র দেখতে একদিন সময় চেয়ে নেন। তার মধ্যেই তাঁর বদলির নির্দেশ এসে গিয়েছে। জোধপুর থেকে রাজস্থানের শিরোহতে যেতে হবে তাঁকে। তার আগে এদিন তিনি জামিনের আবেদনের শুনানি শোনেন। সকালে শুনানি চলার পরে রায় মুলতুবি রেখে দুপুরের পর রায় ঘোষণা করে সলমনকে জামিন দিয়েছেন তিনি।

বিষ্ণোই সম্প্রদায়ের আইনজীবী মহিপাল বিষ্ণোই জানিয়েছেন, সলমনকে ২৫ হাজার টাকা করে দুটি বন্ড জমা দিতে হবে। তিনি দেশ ছাড়তে পারবেন না। এবং আগামী ৭ মে ফের জোধপুর আদালতে এসে হাজিরা দিতে হবে।

সলমনকে নিয়ে যেতে মুম্বই থেকে বিশেষ চার্টার্ড বিমান এসেছে। তাতে চেপেই সলমন আজ মুম্বইয়ে ফিরছেন।

English summary
Salman Khan granted bail by Jodhpur Court on surety of Rs 50,000

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.