India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বনে–জঙ্গলে ঘুরে কী কী করলেন অভিনেতা, দেখুন রণবীর ভার্সেস ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস–এর ট্রেলার

Google Oneindia Bengali News

‌'‌গালি বয়'‌ তারকা রণবীর সিং জীবনটা নিজের শর্তে বাঁচতে ভালোবাসেন সর্বদা। প্রতি মুহূর্তে অ্যাডভেঞ্চারস করতে ভালোবাসেন তিনি। রিল লাইফ হোক বা রিয়্যাল লাইভ রণবীর সিং সবসময়ই রঙীন। এবার তাঁর এই জীবনীশক্তি আর অ্যাডভেঞ্চার প্রেমই পরীক্ষার মুখে পড়তে চলেছে ৷ কারণ তাঁকে এবার দেখা যাবে বেয়ার গ্রিলসের সঙ্গে বন বাদার আর পাহাড়ে ছুটে বেড়াতে ৷

অ্যাডভেঞ্চারে বেরিয়েছেন রণবীর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, অক্ষয় কুমারের পর বলিউড অভিনেতা রণবীর সিং এবার রোম্যাঞ্চকর অ্যাডভেঞ্চারে মাতবেন '‌ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস'‌-এ। এর আগে রণবীর সিং এই শোতে অংশ নেওয়ার ইঙ্গিত দিয়েছিলেন। অবশেষে শনিবার '‌রণবীর ভার্সেস ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস'‌-এর ট্রেলার প্রকাশ্যে আসে। যা দেখে সকলের মুখ হাঁ হয়ে গিয়েছে।

ট্রেলারে কী রয়েছে

২ মিনিটের বেশি এই ট্রেলারে দেখা গিয়েছে, রণবীর সিং ও বেয়ার গ্রিলসের অস্বাভাবিক ও দুঃসাহসিক সফর। '‌দিল ধড়কনে দো'‌ অভিনেতা নিজের ভালোবাসা তাঁর লেডি লাভ দীপিকা পাডুকোনের প্রতি দেখানোর জন্য রীতিমতো ঝুঁকি নিয়ে একটি ফুল জোগাড় করেন, যা কখনও শুকনো হবে না। শুধু তাই নয়, ট্রেলারে দেখা গিয়েছে রণবীর পাহাড়ে উঠছেন, ভাল্লুক ও নেকড়ের সঙ্গে লড়ছেন, ম্যাগোট সহ আরও বন্য ফল-খাবার খাচ্ছেন। অভিনেতা স্বীকার করেছেন যে তিনি ভয় পেয়েছিলেন তবে হাল ছেড়ে না দেওয়ার বিষয়ে অনড় ছিলেন। মজার বিষয় হল, রণবীর বনাম ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস একটি নতুন ধারণা নিয়ে আসছে, যেখানে দর্শকরা রণবীরের সফরের প্রত্যেকটি পদক্ষেপকে ওটিটিতে দেখতে পারবেন। আগামী ৪ জুলাই নেটফ্লিক্সে এই শোটি দেখা যাবে।

ওটিটিতে আত্মপ্রকাশ

ওটিটিতে আত্মপ্রকাশ

এই অ্যাডভেঞ্চার শোয়ের মাধ্যমেই রণবীর ওটিটিতে প্রথম পা রাখতে চলেছেন। রণবীর জানিয়েছেন তিনি তাঁর স্বাচ্ছন্দ্য থেকে বেরিয়ে কিছু নতুন করতে চেয়েছিলেন। আর সেটা তিনি করতে পেরে বেশ খুশি। নেটফ্লিক্সের পক্ষ থেকে জানা গিয়েছে, এটি ভারতের প্রথম ইন্টারেক্টিভ অ্যাডভেঞ্চার স্পেশাল যা রণবীরের জন্য় একটি '‌লাইফটাইম'‌ অভিজ্ঞতা হতে চলেছে ৷ কারণ এখানে তাঁকে তাঁর জীবনী শক্তিকে চরম সীমায় ঠেলে দিতে হবে।

রণবীরের সিনেমা

রণবীরের সিনেমা

অ্যাকশন প্যাক পর্বের পাশাপাশি রণবীর সিংয়ের ঝুলিতে রয়েছে রোহিত শেট্টির পরিচালনায় সার্কাস, যেখানে জ্যাকলিন ও পুজা হেগড়েকে দেখতে পাওয়া যাবে। এই সিনেমায় রণবীর সিংয়ের দ্বৈত চরিত্র রয়েছে। এই বছরের বড়দিনে ছবিটি মুক্তি পাবে। এর সঙ্গে করণ জোহরের পরিচালনায় তৈরি রকি অউর রানী কি প্রেম কাহানিতে আলিয়া ভাটের বিপরীতে কাজ করবেন রণবীর সিং। এই সিনেমাটি আগামী বছরের ১০ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

বলিউডে ৩ দশক এসআরকের, বিশেষ দিনে শাহরুখ প্রকাশ্যে আনলেন '‌পাঠান’‌ ছবির ফার্স্ট লুকবলিউডে ৩ দশক এসআরকের, বিশেষ দিনে শাহরুখ প্রকাশ্যে আনলেন '‌পাঠান’‌ ছবির ফার্স্ট লুক

English summary
Ranveer Vs Wild With Bear Grylls Trailer out today
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X