• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মস্তানি'-কে নিয়ে হাসপাতালে কেন রণবীর, আসছে কি নতুন অতিথি? জল্পনার পারদ চড়ছে বি টাউনে

Google Oneindia Bengali News

সোনম কাপুরের পর এবার দীপিকা পাড়ুকোণের অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে জল্পনা শুরু হয়েছে বিটাউনে। সম্প্রতি দীপিকাকে নিয়ে হাসপাতালে গিয়েছিলেন রণবীর সিং। তার পরেই আরও জল্পনা পারদ চড়েছে। করোনা কালে অনেক অভিনেত্রীই মা হয়েছেন। অনুষ্কা শর্মা মতো দীপিকাও এই অবসরকেই মা হওয়ার জন্য বেছে নিয়েছেন কিনা এই নিয়ে জল্পনা শুরু হয়েছে বলিউডে।

হাসপাতালে দীপিকা

হাসপাতালে দীপিকা

স্বামী রণবীর সিংয়ের সঙ্গে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে গিয়েছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোণ। গতকালই তাঁদের হাসপাতালে বাইরে গাড়িতে দেখা গিয়েছিল। তারপরেই বলিপাড়ার কান পাতলেই শোনা যাচ্ছে দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। তাহলে কী অনুষ্কার মতো দীপিকাও করোনার অবসরে মা হতে চলেছেন। এই নিয়ে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে। কয়েকদিন আগে সোনম কাপুরকে নিেয়ও এই ধরনের গুঞ্জন শুরু হয়েছিল। বিমান বন্দরে ১ বছর পর বাবার কাছে ফিরেছিলেন সোনম। সেসময় সোনমের অতিরিক্ত ঢিলেঢালা পোশাক দেখে সন্দেহ হয় সকলের। সঙ্গে সঙ্গে শুরু হয়ে যায় গুঞ্জন সোনম বোধ হয় মা হতে চলেছেন। পরে অভিনেত্রী সেই জল্পনার অবসান ঘটিয়েছিলেন নিজের ঋতুমতি হওয়ার ছবি দিয়ে।

মা হচ্ছেন দীপিকা

মা হচ্ছেন দীপিকা

হঠাৎ করে করোনা আবহে হাসপাতালে কেন দীপিকা। তারপরে আর স্বামী রণবীর সিংও রয়েছেন সঙ্গে এই নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে বলিউডে। মস্তানি কি তাহলে মা হতে চলেছেন এই নিয়ে জল্পনা শুরু হয়েছে। নইলে অকারণে করোনা আবহে কেন কেউ হাস পাতালে আসবেন। গত এক বছরে একাধিক প্রথম সারির অভিনেত্রী মা হয়েছেন। করোনার কারণে এখন তেমন সিনেমাও হচ্ছে। কাজ কম। কাজেই এই অবসরে অনেকেই মা হতে চাইছেন। কারন এই সময়ে মা হলে কাজের ক্ষতি কম হবে। সদ্য দ্বিতীয়বার মা হয়েছে করিনা কাপুর। অনুষ্কা শর্মাও মা হয়েছেন। গীতা বসরাও দ্বিতীয় সন্তানের জন্মদিয়েছেন। দীর্ঘ সময় প্রকাশ্যে দেখা যায়নি দীপিকা পাড়ুকোনকে তারপরে হঠাৎ হাসপাতালে তাঁকে দেখে জল্পনার পারদ আরও চড়েছে।

মা হয়েছেন অনুষ্কা

মা হয়েছেন অনুষ্কা

করোনা আবহেই মা হয়েছেন অনুষ্কা শর্মা। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। ইতিমধ্যেই অনেকটা বড় হয়ে গিয়েছে অনুষ্কা আর বিরাটের মেয়ে ভামিকা। তাকে নিয়ে বেরিয়েও পড়েছিলেন অনুষ্কা। কাজ তেমন নেই এখন কাজেই সন্তানের সঙ্গে অনেকটা সময় কাটাতে পারছেন অনুষ্কা। একই অবস্থা করিনারও। তৈমুর একটু বড় হয়ে গিয়েছিল। তারপরে আবার করোনায় কাজ কম থাকায় বেশ ভালই অবসরে ছিলেন অভিনেত্রী। সেই অবসরেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা। অভিনেত্রী দিয়া মির্জাও মা হওয়া খবর শুনিয়েছে। এদিকে আবার নেহা ধুপিয়াও দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন।

মানসিক চাপে ছিলেন দীপিকা

মানসিক চাপে ছিলেন দীপিকা

করোনা আবহেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর চাপের মুখে পড়েছিলেন দীপিকা পাড়ুকোন। মাদক কাণ্ডে নাম জড়িয়ে পড়েছিল দীপিকা পাড়ুকোন। জেরার মুখে রীিত মতো বিধ্বসস্ত দেখিয়েছিল দীপিকাকে। এই নিয়ে বলিউডে রীতিমত শোরগোল পড়ে গিয়েছিল। নারকোটিক কন্ট্রোল ব্যুরোর জেরায় দীপিকার ম্যানেজার এবং দীপিকার মাদক নেওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। তুমুল সমালোচনা হয়েছিল বলিউডে।

অভিনয় থেকে অবসর নিলেন নাকি? সোশ্যাল মিডিয়ায় সত্যিটা প্রকাশ্যে আনলেন শ্রীলেখাঅভিনয় থেকে অবসর নিলেন নাকি? সোশ্যাল মিডিয়ায় সত্যিটা প্রকাশ্যে আনলেন শ্রীলেখা

English summary
Deepika Padukone pregnancy news in Bollywood
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X