এশিয়ার 'সেক্সিয়েস্ট' মহিলার তাজ জিতে নিলেন প্রিয়াঙ্কা, তালিকায় রয়েছেন এই ভারত-পাক সুন্দরীরাও

  • Posted By:
Subscribe to Oneindia News

শোনা যায়, বলিউডে দীপিকা ও প্রিয়াঙ্কা 'বেস্ট ফ্রেন্ডস ফরেভার' বা বিএফএফ-এর সম্পর্ক তাঁদের মধ্যে। আর এই
দুই বিএফএফ -এর মধ্যে জোর লড়াইয়ে দীপিকাকে পেছনে ফেলে এশিয়ার 'সেক্সিয়েস্ট উইমেন' -এর তাজ জিতে নিলেন প্রিয়ঙ্কা চোপড়া। গত বছর এই তাজের অধিকারী হন দীপিকা।

[আরও পড়ুন:হুবহু ঐশ্বর্যের মতো দেখতে, এই সুন্দরীর রূপ-যৌবনে মাতোয়ারা সোশ্যাল মিডিয়া, দেখুন ছবি]

ইস্টার্ন আইয়ের '৫০ সেক্সিয়েস্ট এশিয়াল উইমেন' এর বার্ষিক ইউকে পোল-এ এমনই সব খবর এসেছে। সুন্দরীদের লড়াইয়ে আরও অনেক হার জিত হয়েছে। সেই খতিয়ান একনজরে দেখে নেওয়া যাক।

পিগি চোপস খুশি

পিগি চোপস খুশি

কোয়ান্টিকো স্টার প্রিয়াঙ্কা চোপড়া এই সম্মান জিতে বেশ খুশি। এজন্য যাঁরা তাঁর হয়ে ভোট করেছেন তাঁদের ধন্যবাদ জানিয়েছেন। মজা করে পিগি চপস লিখেছেন, এই খেতাব জয়ের জন্য দায়ী তাঁর 'জেনেটিক্স' ও ভোটদাতাদের 'অপটিক্স'!

২০১৬ সালের সেক্সিয়েস্ট উইমেন

২০১৬ সালের সেক্সিয়েস্ট উইমেন

২০১৬ সালে যৌন আবেদনের ভিত্তিতে সবাইকে পিছনে ফেলে এগিয়ে ছিলেন দীপিকা পাড়ুকোন। তাঁকে পেছনে ফেলে ৩৫ বছর বয়সী প্রিয়াঙ্কা এখন এশিয়া উপমহাদেশে যৌন আবেদনের নিরিখে সবচেয়ে এগিয়ে।

নিয়া শর্মাও রয়েছেন দৌড়ে

নিয়া শর্মাও রয়েছেন দৌড়ে

প্রিয়ঙ্কার পরই জায়গা করে নিয়েছেন টেলিভিশন অভিনেত্রী নিয়া শর্মা। ইউকে-এর পোল অনুযায়ী টেলিভিশনের দুনিয়ায় এশিয়ার অভিনেত্রীদের মধ্যে যৌন আবেদনের নিরিখে এগিয়ে রয়েছেন ভারতীয় নিয়া শর্মা।

পিছনে পড়ে গিয়েছেন ক্যাট

পিছনে পড়ে গিয়েছেন ক্যাট

ইউকে পোল অনুযায়ী ক্যাটরিনা অনেকটাই পিছনে। যৌন আবেদনের নিরিখে এশিয়ার অভিনেত্রীদের তালিকায় তৃতীয় স্থানে রয়েছে আলিয়া ভট্ট, পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান। ক্যাটরিনা কাইফ রয়েছেন সাত নম্বরে। সিরিয়াল অভিনেত্রী দ্রষ্টি ধামি রয়েছেন ৬ নম্বরে।

তালিকায় শিবাঙ্গী যোশী

তালিকায় শিবাঙ্গী যোশী

১৯ বছরের টিভি সিরিয়াল অভিনেত্রী শিবাঙ্গী যোশীও রয়েছেন এই তালিকায়। তিনি এই তালিকার ১৬ তম স্থানে রয়েছেন। 'ইয়ে রিশতা ক্যায়া কেহলাতা হ্য়ায়' সিরিয়ালে তাঁর অভিনয় তাঁকে জনপ্রিয় করে তোলে।

তালিকায় সবচেয়ে বয়স্ক

তালিকায় সবচেয়ে বয়স্ক

যৌন আবেদনের ভিত্তিতে তৈরি এই তালিকায় রয়েছেন ৫৪ বছরের অভিনেত্রী শ্রীদেবীও। তিনি রয়েছেন এডিটরস চয়েসে।

রয়েছেন মোমিনাও

রয়েছেন মোমিনাও

পাকিস্তানি সুন্দরী সঙ্গীত শিল্পী মোমিনা মুশতেহসান ও রয়েছেন এই তালিকায়। ৩৭ বছরের এই সঙ্গীতশিল্পী যৌন আবেদনকারী মহিলাদের তালিকায় রয়েছেন।

কী বলা হয়েছে প্রিয়ঙ্কা সম্পর্কে

কী বলা হয়েছে প্রিয়ঙ্কা সম্পর্কে

'ইস্টার্ন আই'ম্যাগাজিনের তরফে বলা হয়েছে, প্রিয়ঙ্কাকে এই তালিকার শীর্ষবাছাইয়ে রাখার নেপথ্যে একটিই কারণ। প্রিয়ঙ্কা যতটা সুন্দরী ততটাই রয়েছে তাঁর সাহস, বুদ্ধি, ও দয়ালু স্বভাব।

English summary
Priyanka Chopra has been voted the Sexiest Asian Woman in the world in an annual UK poll released yesterday in London. The 35-year-old Quantico actor topped the 2017 edition of the popular '50 Sexiest Asian Women' poll by London-based weekly newspaper Eastern Eye for a record-breaking fifth time.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.