• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

উলের টুপিতে মুখ ঢেকেছে, আদো ঠোঁটে লাল আভা, প্রকাশ্যে প্রিয়াঙ্কা চোপড়ার মেয়ের ছবি

Google Oneindia Bengali News

সারোগেসির মাধ্যমে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস তাঁদের প্রথম সন্তান মালতী মেরি চোপড়া জোনাসকে তাঁদের জীবনে নিয়ে আসেন। যদিও হাসপাতালে ১০০ দিন বিশেষ কেয়ারে থাকার পর বাড়িতে আসেন পিগি চপস ও নিক জোনাসের মেয়ে। তারপর থেকেই প্রিয়াঙ্কার কন্যেকে দেখার ইচ্ছা জোরালো হয়ে উঠেছে নেট নাগরিকদের কাছে। কিন্তু অভিনেত্রী তাঁর ব্যক্তিগত পরিসরে কাউকে প্রবেশ করতে দেন না। তাই এতদিন প্রকাশ্যে আসেনি একরত্তি মেয়ের ছবি। বুধবার মালতীর অর্ধেক মুখের ছবি দিলেন অভিনেত্রী। কোনও রকম ইমোজিতে না ঢেকে এই প্রথম মেয়ের মুখ প্রকাশ্যে আনলেন প্রিয়াঙ্কা।

প্রকাশ্যে প্রিয়াঙ্কা চোপড়ার মেয়ের ছবি

এর আগে তারকা দম্পতি তাঁদের মেয়ে মালতীর একটু একটু ঝলক প্রকাশ্যে নিয়ে আসলেও কখনও পুরো ছবি সামনে নিয়ে আসেননি। প্রিয়াঙ্কার শেয়ার করা তাঁর মেয়ের ছবিতে দেখা গিয়েছে, আধা মুখ ঢাকা গোলাপি রঙের উলের টুপিতে। শুধুমাত্র চোখ দেখা যাচ্ছে। গোলাপি গাল ও লাল ছোট্ট ঠোঁটে পিগি চপসের কন্যা যে কতটা মিষ্টি তা বোঝাই যাচ্ছে। ছবিটা দেখে বোঝা যাচ্ছে মালতীর ঘুমের সময়ে তোলা। ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, '‌বুঝেই নাও।'‌ এর সঙ্গে একগুচ্ছ লা হৃদয়ের ইমোজি। প্রিয়াঙ্কার এই স্টোরি দেখে আপ্লুত তাঁর ভক্তরা।

চলতি বছরের ১৫ জানুয়ারি প্রিয়াঙ্কা ও নিকের জীবনে আসে মালতী মেরি চোপড়া জোনাস। প্রায় ১০ মাস বয়স হতে চলল মালতীর। ক্যালিফোর্নিয়ার বাড়িতে এই তিনজনের এখন ছোট্ট সংসার। ব্যস্ত কাজের ফাঁকে প্রিয়াঙ্কা ও নিক তাঁদের মেয়ের সঙ্গে সময় কাটান। প্রসঙ্গত, ২০১৮ সালের ১ ডিসেম্বর প্রিয়াঙ্কা ও নিকের রাজকীয় বিয়ে হয় রাজস্থানে। এই বিয়েতে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরাই অংশ নিয়েছিলেন। ইনস্টাগ্রামে ভারতীয় অভিনেত্রী হিসাবে প্রিয়াঙ্কা চোপড়ার সর্বাধিক ফলোয়ার্স রয়েছে। তাঁর ফলোয়ার্সের সংখ্যা ৮ কোটি ৩৬ লক্ষের বেশি। কিছুদিন আগেই প্রিয়াঙ্কা ভারতে এসেছিলেন। প্রায় তিনবছর পর তিনি মুম্বইতে পা রাখেন।

English summary
Priyanka Chopra shared a glimpse of her baby Malti
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X