• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মানুশি কে বার্তা প্রাক্তন 'বিশ্বসুন্দরী'দের, পরামর্শ প্রিয়াঙ্কার, 'দুগ্গা দুগ্গা' লিখে টুইট সুসের

মানুশির হাত ধরে এই সম্মান দেশে ফেরায় স্বভাবতই খুশি দেশের প্রাক্তন বিশ্বসুন্দরীরা
  • |
Google Oneindia Bengali News

গত ১৭ বছর ধরে আন্তর্জাতিক মঞ্চে সুন্দরীদের প্রতিযোগীতায় খালি হাতে ফিরে এসেছে ভারত। শেষবার মিস ওয়ার্ল্ড হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তারপর থেকে সেরার তাজ বিভিন্ন দেশের সুন্দরীদের মাথায় শোভা পেয়েছে। তবে সেই খরা কাটিয়ে আবারও শিরোপা উঠে এলো ভারতের হাতে। চিনে আয়োজিত ইন্টারন্যাশনাল বিউটি কনটেস্টের মঞ্চে সবাইকে পেছনে ফেলে বিশ্বসুন্দরীর সম্মান দেশে ছিনিয়ে আনলেন মানুশি চিল্লর।

বর্তমান 'মিস ওয়ার্ল্ড'কে বার্তা প্রাক্তন 'বিশ্বসুন্দরী'দের, পরামর্শ প্রিয়াঙ্কার, 'দুগ্গা দুগ্গা' লিখ

মানুশির হাত ধরে এই সম্মান দেশে ফেরায় স্বভাবতই খুশি দেশের প্রাক্তন বিশ্বসুন্দরীরা। টুইট বার্তায় দেশের তামাম সেলিব্রিটিদের শুভেচ্ছাবার্তার মধ্য়ে এদিন, মানুশিকে শুভেচ্ছা জানান প্রাক্ত মিস ওয়ার্ল্ড তথা বলিউড ডিভা প্রিয়ঙ্কা চোপড়া। নিজের টুইট বার্তায় প্রিয়ঙ্কা জানান, 'এইবার আমরা পেলাম আমাদের উত্তরসূরি ! মিস ওয়ার্ল্ড হওয়ার জন্য অভিনন্দন মানুশি চিল্লার, শেখো, উপভোগ করে । ...'

প্রিয়াঙ্কা ছাড়াও মানুশিকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন প্রাক্তন মিস ইউনিভার্স তথা বলি তারকা সুস্মিতা সেন। নিজের শুভেচ্ছাবার্তায় সুস্মিতা জানিয়েছেন, 'ভারত জিতেছে মিস ওয়ার্ল্ড ২০১৭!!! অভিনন্দন মানুশি...'।উল্লেখ্য, মানুশির বিশ্ব সুন্দরী হওয়ার দিনই জন্মদিন ছিল সুস্মিতার। আর এরকম একদিনে সুস্মিতাকে শুভেচ্ছা বার্তা জানান মানুশিও। তার প্রেক্ষিতে আরও একটি টুইট করেন উচ্ছসিত সুস্মিতা ।

সুস্মিতা ছাড়াও এদিন মানুশিকে অভিনন্দন বার্তা জানিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয় পেসিফক তথা বলি তারকা দিয়া মির্জা সহ অনেকেই।

[আরও পড়ুন:বিশ্বসুন্দরী মানুশিকে তো চিনেছেন, তাঁর সম্পর্কে এই অজানা বিষয়গুলি জানেন কি][আরও পড়ুন:বিশ্বসুন্দরী মানুশিকে তো চিনেছেন, তাঁর সম্পর্কে এই অজানা বিষয়গুলি জানেন কি]

English summary
It has been 17 years since Priyanka Chopra won the Miss World crown and we finally have another Indian Miss World ending the country’s dry spell at international beauty pageants. On Friday night, 20-year-old Manushi Chhillar won the crown at a grand event in China.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X