'দিল কী আঁখিও সে গোলি মারে'. প্রিয়ার দ্বিতীয় ভাইরাল ভিডিও , দেখে নিন

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ভ্যালেনটাইন ডে তে বাকি সব্বাই ফেল। একা রাজ করবেন প্রিয়া প্রকাশ। একদিনের গোটা ভারতকে দিওয়ানা বানিয়েছিলেন।

ভ্যালেনটাই ডে -তে দিওয়ানা বানাতে প্রিয়ার দ্বিতীয় ভাইরাল ভিডি

দক্ষিণী প্রিয়ার প্রকাশে টালমাটাল ইন্টারনেট দুনিয়া। সম্প্রতি দক্ষিণী এই অভিনেত্রীর ভিডিও ভাইরাল হয়ে যাওয়ায় নয়া সেনসেশন হয়ে উঠেছেন তিনি। দেশ-বিদেশের বিভিন্ন হট এবং হিট সেলিব্রিটিদের সরিয়ে দিচ্ছেন এই মালায়ালি অভিনেত্রী।

গুগল সার্চে সকলকে পিছনে ফেলে দিলেন প্রিয়া প্রকাশ। গুগলে সবচেয়ে বেশি সার্চ হওয়া অভিনেত্রী সানি লিওনি। তিনি সানিকেও পিছনে ফেলে দিয়েছেন এই একদিনে। সবচেয়ে সার্চ হওয়া মহিলা এখন এই প্রিয়া। 'মানিক্যা মালরায়া পুভি ' গান ইতিমধ্যেই ৯০ লক্ষ ভিউ ছাড়িয়েছে।

এবার সোশ্যাল মিডিয়ায় এল প্রিয়ার ভিডিও দ্বিতীয় ক্লিপ। এতে আর কোনও গান নয়। দেখা যাচ্ছে ক্লাসরুমে বসে অষ্টাদশী মালায়ালি যুবতী। তাঁর কয়েকটি ডেস্ক পরেই বসে তাঁর এক আশিক ক্লাসমেট। যাঁদের দুজনের মধ্যে প্রথমে চোখে চোখে কথা হচ্ছে। এরপরেই দেখা যাচ্ছে ক্লাসের বোর্ড। কিন্তু চোখে চোখে কথা বলার সময় কারই বা পড়ায় মন বসে। একদম এঁদেরও বসছে না।

এরপরেই ফের নিজের কাতিলানা আদায় মাত করছেন প্রিয়া। প্রথমে নিজের দুই আঙুলকে ছুঁইয়ে চুম্বন করছেন, আর তারপর বন্দুকে গুলি ভরে যেরকম সেফটি ক্যাচ সরিয়ে বন্দুক দাগে সেরকমই নিজের হাতের আঙুলগুলিকে বন্দুকের মতো তাক করে সহপাঠী প্রেমিকের দিকে দাগছেন। তার সঙ্গে তাঁর সেই বিখ্যাত চোখ মারা তো রয়েছেই।

গুগল ট্রেন্ডে এখন রাজ করছেন ইনিই। তিনি যে শুধু ২৪ ঘন্টার জন্যেই এই ফেম কুইন হননি তাই জানান দিচেছ তার দ্বিতীয় ভিডিও য়। সোশ্যাল মিডিয়ায় প্রকাশের মাত্র ২ ঘন্টার মধ্যে ভিডিওটি ভিউয়ের সংখ্যা ১১ লক্ষ ছাড়িয়েছিল।

এককথায় এই ভ্যালেনটাইন ডে-র সুপারহিট প্যাকেজ এক মালয়ালি সুন্দরী।

English summary
Priya Prakash releases one more video for her fan following before valentine day

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.