• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নুসরতের বিয়ে ঘিরে বিজেপি-কংগ্রেস একজোট! ফতোয়া নিয়ে তৃণমূলের মুখে কুলুপ

  • |

উত্তরপ্রদেশের দারুল উলুম দেওবন্দের তরফে নুসরত জাহানের নামে জারি হয়েছে ফতোয়া। নিখিল জৈনের সঙ্গে নপসরতের বিয়ে নিয়ে এই মুসলিম সংগঠনের পক্ষ থেকে আপত্তি উঠে এসেছে। পাশাপাশি জারি হয়েছে ফতোয়া। যার জবাব নুসরত দিয়েছেন। তবে ঘটনার ২৪ ঘণ্টা পার হতে চললেও এখনও তৃণমূলের তরফে উঠে আসছে না কোনও বক্তব্য। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ও বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়াতে কোনও বক্তব্য রাখেননি। এদিকে, নুসরতের পাশে কিন্তু রয়েছেন কংগ্রেস ও বিজেপির সদস্যরা।

নুসরতের পোস্ট

নুসরত নিজে এক টপউট পোস্টে স্পষ্ট করে দিয়েছেন নিজের অবস্থান। তৃণমূল সাংসদ জানিয়েছেন তিনি এখনও ইসলামে বিশ্বাসী। তবে এক ঐকব্যবদ্ধ ভারতের প্রতিনিধি তিনি। যে ভারত ধর্ম, জাতির ভেদাভেদ মানেনা।

পাশে বিজেপির মন্ত্রী দেবশ্রী

পাশে বিজেপির মন্ত্রী দেবশ্রী

নুসরতের বিরুদ্ধে ফতোয়া জারির ঘটনায় এবার বসিরহাটের সাংসসদের জন্য সমর্থন উঠে এলো বাংলারই আরও এক বিজেপি সাংসদ তথা মন্ত্রীর তরফে। কেন্দ্রীয় মন্ত্রী তথা মহিলা সাংসদ দেবশ্রী চৌধুরী সাফ জানিয়েছেন, 'এটা পাকিস্তান নয়, এটা ভারতবর্ষ । এখানে কোনও ফতোয়া চলে না' । তিনি জানান, , নিজের ধর্ম নিয়ে পরিচয় দেওয়ার সাংবিধানিক অধিকার সকলেরই রয়েছে।

নুসরতের পাশে অভিষেক মনু সিংভি

অভিষেক মনু সিংভির দাবি, নুসরতের যথেষ্ট অধিকার রয়েছে নিজের ইচ্ছেতে বিয়ে করার। আইনজীবী মুন সিংভির দাবি কোনও মতেই কোনও আইন ভঙ্গন করেননি নুসরত।

English summary
Nusrat Jahan fatwa issue, here how political fraternity recats .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X