• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাংবাদিককে হুমকি দিয়ে লাইভ শো -এ হুমকি মুনমুনের! ভিডিওতে ভাইরাল তৃণমূল প্রার্থী

  • |

আসানসোল যখন হিংসায় বিধ্বস্ত, তৃণমূল-বিজেপির নিচু তলার কর্মীরা যখন একে অপরের বিরুদ্ধে মারমুখী , তখনও তাঁর' ঘুম ভাঙেনি'! এমনটাই জানিয়েছিলেন মুনমুন সেন। কারণ চতুর্থ দফার ভোট গ্রহণের সময় যখন তাঁর সংসদীয় আসনে হিংসার আগুন জ্বলছিল, তখন 'বেড টি ' পেতে দেরি হওয়ায় তিনি ঘুম থেকে উঠতে দেরি করেন। আর তাই তিনি ভোট হিংসা ঘিরে কিছু জানেন না বলে সাফ জানান সাংবাদিককে।

ভাষণ দিতে গিয়ে কী বলছিলেন ভুলেই গেলেন মুনমুন! একাধিক ভিডিওতে ভাইরাল তৃণমূল প্রার্থী

মুনমুন সেনের 'বেড টি' পর্বই শেষ নয়, এরপরও সাংবাদিককে লাইভ শোতে মামলার হুমকি দিয়ে খবরে উঠে এসেছেন মুনমুন। লাইভের মধ্যেই সংযোগ বিচ্ছিন্ন করে সাংবাদিককে অশ্রাব্য গালিগালাজ করেন মুনমুন সেন। পাশাপাশি মামলার হুমকিও দেন তিনি। দোষ শুধু একটাই ছিল, যে ওই সাংবাদিক তাঁকে আসানসোলের হিংসা নিয়ে প্রশ্ন করেছিলেন। সেই ঘটনার ভিডিও ক্রমেই ভাইরাল হচ্ছে।

এছাড়াও আরও এক ভিডিওতে দেখা যায়, মুনমুন সেন আসানসোলের ভাষণের সময় বক্তব্য রাখতে গিয়ে ভুলেই গিয়েছিলেন তিনি কী বলছিলেন। সেই ভিডিওতেও শেষে মেজাজ হারাতে দেখা যায় মুনমুন সেনকে।

এখানেই শেষ নয়। আসানসোলে বাবুল সুপ্রিয়োর গাড়ি ভাঙার ঘটনা নিয়ে সাংবাদিকরা চতুর্খদফা ভোটের দিন প্রশ্ন করতেই , সেদিনও মেজাজ হারিয়ে হুমকির সুরে মুনমুন বলেন,'ওই নামটা নিলে তোমার ক্যামেরার কী করি দেখা!', বারবার বাবুল সুপ্রিয়োর নাম নিয়ে বিরক্তিও প্রকাশ করেন তিনি।

English summary
Moonmoon sen videos goes Viral in Social media after BED TEA comment.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X