Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে ঝাঁঝালো উত্তর দিয়ে মুখ খুললেন মাহিরা

  • Posted By:
Subscribe to Oneindia News

কিছুদিন আগেই মাহিরা খান ও রণবীর সিং -এর একসঙ্গে ধূমপানের ছবি ভাইরাল হয়ে যা সোশ্যাল মিডিয়ায়। তা নিয়ে পাকিস্তানের ফ্যানেদের ট্রোল ও চরমতম সমালোচনার শিকার হন মাহিরা। এদেশেও প্রশ্ন ওঠে, যে ক্যাট সুন্দরীকে ছেড়ে কী এবার তাহলে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে প্রেম করছেন রণবীর?

রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে ঝাঁঝালো উত্তর দিয়ে মুখ খুললেন মাহিরা

এই সমস্ত যাবতীয় বিতর্কিত প্রশ্নের উত্তর দিলেন মাহিরা স্বয়ং। তিনি জানিয়েছেন , রণবীরের সঙ্গে তাঁর দেখা করার ঘটনা এক্কেবারেই তাঁর ব্যাক্তিগত বিষয়। তিনি জানিয়েছে, একজন ছেলের সঙ্গে একজন মেয়ের একসঙ্গে ঘোরাটা একটা স্বাভাবিক ঘটনা। তবে এই একটি ঘটনা তাঁকে অনেক 'শিক্ষা' দিয়েছে বলেও জানান মাহিরা।

রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে ঝাঁঝালো উত্তর দিয়ে মুখ খুললেন মাহিরা

উল্লেখ্য,মাহিরা খানের সাম্প্রতিক পাক ছবি 'ভেরনা' -র ট্রেলার লঞ্চের সময় হাজির ছিলেন মাহিরা। সেখানেই এক পাকিস্তানি চ্যানেলের প্রশ্নের উত্তরে এই জবাব দেন এই পাক অভিনেত্রী। এর আগে , তাঁর সঙ্গে নিউ ইয়র্কে রণবীর কাপুরের একটি ছবি ভাইরাল হয়ে যায়। যেখানে মাহিরাকে ছোট পোশাক পরে রণবীরের সঙ্গে ধূমপান করতে দেখা গিয়েছিল। তারপর থেকেই ওটে বিতর্কের ঝড়।

English summary
Mahira Khan and her viral photos with Ranbir Kapoor made headlines a few days back. The images went viral and haters trolled this Pakistani actor for wearing a ‘short’ dress and also for smoking despite being a ‘woman’.
Please Wait while comments are loading...