• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের জমে উঠল নিক-প্রিয়াঙ্কার রোম্যান্টিক মুহূর্ত, ছবি দেখে মুগ্ধ ভক্তরা

Google Oneindia Bengali News

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস বরাবরই নিজেদের রোম্যান্টিক মুহূর্ত শেয়ার করে থাকেন স্যোশাল মিডিয়ায়। শুধুমাত্র তাই নয়, নিক প্রিয়াঙ্কা প্রসঙ্গে কাছের মানুষরা বলেন দুজনের মধ্যে ভালোবাসার গভীরতা নাকি সময়ের সঙ্গে সঙ্গে আরও বেশি বৃদ্ধি পাচ্ছে। আর তার প্রত্যক্ষ প্রমান অবশ্য প্রায়ই দেখা যায় নিক বা প্রিয়াঙ্কা, উভয়েরই স্যোশাল মিডিয়া সাইটে। আর আরও একবার ক্যামেরার সামনে অত্যন্ত অন্তরঙ্গ ভাবে ধরা দিলেন দেশী গার্ল এবং তাঁর বিদেশী বর, অর্থাৎ প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস।

হাতে হাত রেখে

চোখে চোখ, হাতে হাত ধরে কথায় হারিয়ে যাওয়া, রোম্যান্টিসিজম বলতে প্রথমেই মাথায় আসে যে কোনও জুটির ঠিক এই ছবি। কিন্তু তাঁরা তো আর যে সে জুটি নন! একজন হলেন সকলের প্রিয় পিগি চপস, আর অন্যজন বিখ্যাত পপ তারকা। কথা হচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসকে নিয়ে। আর যখন তাঁদের মত ইউনিভার্সাল পাওয়ার কাপলকে নিয়ে বিষয়, সেই ঘটনা যে একদন আলাদা হবে তা জানা কথাই। আর সম্প্রতি সেই রকমই ভরপুর ভালোবাসা ছবি হয়ে ধরা দিল ক্যামেরার লেন্সে। মে মাসের মাঝেই একে অপরের হাত ধরে প্রেমের সফরে বেড়িয়ে পড়লেন নিক আর প্রিয়াঙ্কা।

 বাঁধিব তোমারে বাহুডোরে

বাঁধিব তোমারে বাহুডোরে

আসলে খুবই সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের রোমান্টিক মুহূর্ত কাটানোর কিছু ঝলক সামনে এসেছে। দুজনের মধ্যে যে নিবিড় প্রেম রয়েছে তা ছবিতেই কার্যত স্পষ্ট বোঝা যাচ্ছে। একটি ছবিতে দেখা হিয়েছে একটি ময়দানে বেসবল ম্যাচ শেষ হওয়ার পর স্বামী নিককে নিজের বাহুর মধ্যে জড়িয়ে ধরেছেন প্রিয়াঙ্কা। এবং একে অপরকে চুম্বন করছেন। আর অন্যতম পাওয়ার কাপলের এই ছবি ইন্টারনেট দুনিয়ায় চূড়ান্ত চর্চা তৈরি করেছে। দুজনকেই একে অপরকে বেশ কিছুক্ষণ জড়িয়ে ধরে থাকতেও দেখা গিয়েছে।

মিষ্টি প্রেম

মিষ্টি প্রেম

একই সময়ে, এর আগে আরও অনেকবার নিক ও প্রিয়াঙ্কার একাধিক ছবি সামনে এসেছে। যাতে কখনও একে অপরকে আলিঙ্গন করতে দেখা গিয়েছে আবার কখনও প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসকে হাত ধরে রাস্তায় হাঁটতে দেখা গিয়েছে। সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে উভয়ের মুখে হাসি নিয়ে দুজনকেই একসঙ্গে খুব সুন্দর দেখাচ্ছে। এই ছবিতে প্রিয়াঙ্কাকে দেখা যাচ্ছে সাদা টপ এবং রঙিন জ্যাকেটও ডেনিম শর্টস পরে। অন্যদিকে নিককে লাল এবং সাদা জার্সির সঙ্গে কালো স্নিকার্স এবং লাল বেসবল ক্যাপ পরতে দেখা গিয়েছে। এদিকে ছবি স্যোশাল মিডিয়ায় পোস্ট করতেই ভক্তরা দুজনেরই এই স্টাইলিশ লুক খুব পছন্দ করছেন। ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা নীচে ক্যাপশনে লিখেছেন, সুইটস। আর তাঁদের মিষ্টি প্রেম যে এই মুহূর্তে জমে ক্ষীর তা আর বুঝতে বাকি নেই ফ্যানেদের।

সুখী পরিবার

সুখী পরিবার

প্রসঙ্গত, নিক জোনাস বেস বল খেলতে খুব ভালোবাসেন। এবং সম্প্রতি বেস বল খেলতে ক্লাবে গিয়েছিলেন তিনি। নিক প্রিয়াঙ্কার এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হচ্ছে। নানা কারণে প্রায়ই লাইমলাইটে থাকেন এই দম্পতি। ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা ও নিক। সম্প্রতি তাঁদের বিয়ের তিন বছর পর সেরোগেসির মাধ্যমে এক কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন দুজনেই। প্রিয়াঙ্কা তাঁর কন্যার নাম রেখেছেন মালতি মেরি চোপড়া জোনাস।

প্রকাশ্যে 'নিকম্মা’র ট্রেলার, অভিনয়ে বলি ডিভা শিল্পা শেট্টিপ্রকাশ্যে 'নিকম্মা’র ট্রেলার, অভিনয়ে বলি ডিভা শিল্পা শেট্টি

English summary
Priyanka Chopra spends intimate moments with husband Nick Jonas, pictures goes viral on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X